বিনোদন

সান্টা-ক্লজের সাজে পুঁচকে কবীর, একরত্তি ছেলেকে নিয়ে খুনসুটিতে ব্যস্ত কোয়েল

চলতি বছরে বেশ কিছু টলি তারকার ঘর আলো করে জন্ম নিয়েছে তাদের সন্তানেরা। সেরকমই এক অভিনেত্রী কোয়েল মল্লিক। কয়েকমাস আগেই মা হয়েছেন তিনি। তবে সন্তান জন্ম দেওয়ার কয়েকদিন পরই করোনা আক্রান্ত হন কোয়েল। পাশাপাশি করোনার থাবা গিয়ে পড়ে অন্যান্য বাড়ির সদস্যদের ওপরেও। একটি ট্যুইট করে তিনি জানিয়েছিলেন তাদের করোনা সংক্রমণের কথা।

এরপর কোয়ারেন্টাইনে থাকার পর ছেলেকে কাছে পান তিনি। পাশাপাশি স্বাভাবিক জীবনের ছন্দে ফিরে আসেন এই অভিনেত্রী। যদিও ৫ই এপ্রিল তার ছেলে জন্ম নিয়েছে, তবে তার নামকরণ করা হয়ে ওঠেনি তখন। অবশেষে দুর্গাপুজোর মহাষ্টমীর দিন তিনি জানান, তার ছেলের নাম রেখেছেন কবীর। নামটি বেশ পছন্দ করেছেন অনুগামীরা। দীর্ঘ ১ বছর বিরতির পর কাজে ফিরে ব্যস্ত হয়ে পড়েছেন কোয়েল।

তবে কাজের পাশাপাশি ছেলের সঙ্গে কাটাচ্ছেন প্রচুর সময়। আর সেই মুহূর্তগুলিকে মাঝেমধ্যেই ভাগ করে নেন অনুগামীদের সাথে। সম্প্রতি বড়দিন উপলক্ষ্যে সেরকমই একটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে মা ও ছেলেকে একসাথে দেখা গিয়েছে। পাশাপাশি ছেলেকে সাজিয়ে তুলেছেন ছোট্ট সান্টার সাজে। লাল সান্টার টুপি ও জামায় বেশ সুন্দর লাগছিল কবীরকে।

পোস্ট করতেই প্রচুর ভালোবাসা জানিয়েছেন তারকা থেকে শুরু করে তার অনুগামীরা। অভিনেত্রী শুভশ্রী কমেন্টে লিখেছেন, ‘কি আদুরে।’ অন্যদিকে পার্ণো মিত্র লিখেছেন, ‘ওলে বাবা এতো পুরো প্লাম কেক।’ এক কথায় বলতে গেলে সান্টার সাজকে খুবই পছন্দ করেছেন সবাই। অন্যদিকে মা হওয়ার পর বর্তমানে শরীর চর্চার দিকেও নজর দিয়েছেন কোয়েল। খুব শীঘ্রই হয়তো নতুন কোনো ছবিতে দেখা যাবে তাকে।

Related Articles