বিনোদন

আবারও মায়ের ভূমিকায় কোয়েল মল্লিক, সন্তানের দায়িত্ব নেবেন পরমব্রত!

ফের মা হতে চলেছেন টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক(Koel Mallick)। কি অবাক হচ্ছেন তো? ভাবছেন এইতো এক বছর পূর্ণ হল তার ছেলে কবীরের, আর আবারো সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি? না না অবাক হবেন না। কারণ, বাস্তব জীবনে নয় আসলে সিনেমায় মা হতে চলেছেন তিনি, সিনেমার নাম ‘বনি’। যেখানে দেখানো হবে তার ছেলেকে কেউ ইচ্ছে করে মৃত বানিয়ে রোবট বানানোর চেষ্টা করছে।

সিনেমাটি বানানো হবে শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের লেখা গল্প ‘বনি’ অবলম্বনে। সেখানে বনির মা অর্থাৎ প্রতিভা মুখোপাধ্যায়ের ভূমিকায় অভিনয় করবেন কোয়েল মল্লিক। আর বাবা সব্যসাচী মুখোপাধ্যায়ের ভূমিকায় অভিনয় করবেন পরমব্রত চট্টোপাধ্যায়(Parambrata Chatterjee)। এক সুখী দম্পতির সমস্ত স্বপ্ন ভেঙে চুরমার হয়ে যাওয়ার গল্পই হল এই সিনেমা।

আর শেষে কারা শিশু চুরি করে রোবট বানায়, তাদের খুঁজে বনির বাবা-মা শাস্তি দিতে পারবে কিনা তা জানতে হলে অবশ্যই দেখতে হবে এই সিনেমাটি। যেটি মুক্তি পাবে এই পুজোতে। উল্লেখযোগ্য, এই প্রথম নয় এর আগেও একসঙ্গে অভিনয় করেছেন পরমব্রত ও কোয়েল। ‘শুভদৃষ্টি’, ‘হেমলক সোসাইটি’র মতোন সিনেমায় দেখা গিয়েছে তাদের। তবে এবারের সিনেমাটি একেবারে আলাদা স্বাদের।

সিনেমার অন্যান্য চরিত্রে রয়েছেন কাঞ্চন মল্লিক, অঞ্জন দত্ত, জাকারি কফিন প্রমুখ তারকারা। প্রসঙ্গত, প্রতি বছর পুজোর সময় মুক্তি পায় এক ঝাঁক বাংলা সিনেমা। ইতিমধ্যেই এই তালিকায় কোমর বেঁধে নেমে পড়েছেন অন্যান্য তারকারাও। সেইসব সিনেমাগুলির পাশাপাশি এই কাল্পনিক থ্রিলার সিনেমাটিও যে দর্শকেরা বেশ ভালোরকম উপভোগ করবেন এমনটাই আশা করা হচ্ছে।

Related Articles

Back to top button