বিনোদন

বন্ধ ঘরে নাইট স্যুট পরে নিরাহুয়ার সাথে চরম লীলাখেলায় মত্ত হলেন লাস্যময়ী আম্রপালি, ভিডিওর দৃশ্য দেখে হ্যাঁ নেটবাসী

আবারো একটি ভোজপুরী গানের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন জনপ্রিয় ভোজপুরী তারকা জুটি আম্রপালি দুবে(Amrapali Dubey) এবং নিরাহুয়া(Nirahua)। ভোজপুরী ইন্ডাস্ট্রিতে এই দুই তারকার নাম আলাদা করে বলার অপেক্ষা রাখে না। কারণ, তাদের রসায়ন এতোটাই গভীর যে এই জুটিকেই বেশি দেখতে পছন্দ করেন দর্শকেরা। আর তাদের নিরাশ করেন না তারা। একাধিক সিনেমায় জুটি বেঁধেছেন এই দু’জন।

সম্প্রতি সেরকমই একটি গানে তাদের গভীর রসায়ন চোখে পড়েছে। যদিও ভিডিওটি এখনকার নয় বরং বেশ কয়েক বছর আগেকার। যে গানটির নাম ‘নশা চড়ল বা আঁখিয়া’ যেটি নেওয়া হয়েছে ‘নিরাহুয়া হিন্দুস্তানি ২’ সিনেমা থেকে। ভিডিওটি একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। যেটি ইতিমধ্যেই দেখে ফেলেছেন ১০ লাখেরও বেশি মানুষ। সকলেই তাদের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

গানটিতে দেখা যাচ্ছে একটি নাইটি পরে রয়েছেন আম্রপালি দুবে। তাকে দেখে রীতিমতো থতমত খেয়ে গিয়েছেন নিরাহুয়া। এরপরেই শুরু হয় তাদের বিভিন্ন অন্তরঙ্গ দৃশ্য। এক কথায় বলতে গেলে তাদের এই রসায়ন ঝড় তুলতে পারে যে কোনো দর্শকের বুকে। তাদের উষ্ণ রসায়ন গানটিকে সুপারহিট করে তুলেছে। তাইতো এই জুটিকেই দেখতে বেশি পছন্দ করেন দর্শকেরা।

উল্লেখযোগ্য, আগে মাত্র কয়েকটি হাতেগোনা রাজ্যে ভোজপুরী সিনেমার রমরমা ছিল। তবে ধীরে ধীরে গোটা ভারতবর্ষেই দর্শকেরাই সিনেমাগুলি দেখতে শুরু করেছেন। ইতিমধ্যেই আমাদের সামনে উঠে এসেছেন একাধিক ভোজপুরী তারকা। যাদের অভিনীত সিনেমা খুবই পছন্দ করেন দর্শকেরা। যে তালিকায় রয়েছেন খেসারি লাল যাদব, নিরাহুয়া, আম্রপালি দুবে, অক্ষরা সিং, পবন সিং প্রমুখ।

Related Articles