বিনোদন

নিজেকে কলকাতার সেরা রূপসী তকমা দিলেন লতাকণ্ঠী রানু মণ্ডল, নেটদুনিয়ায় হু হু করে ভাইরাল ভিডিও

রানাঘাট স্টেশনে লতা মঙ্গেশকরের ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গান গেয়ে রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছিলেন রানাঘাটের রানু মন্ডল। তারপর সেখান থেকে বলিউডে পাড়ি। বলিউডে জনপ্রিয় হয়ে সেখানে গানও গেয়েছেন হিমেশ রেশমিয়ার সঙ্গে। রানু মন্ডলের গাওয়া ‘তেরি মেরি কাহানি’ গানটি এমন কোনো পুজো প্যান্ডেল ছিল না যেখানে বাজেনি। নিত্যদিন নতুন নতুন সুযোগ।

তবে ফের তার একটি লতা মঙ্গেশকরের গাওয়া গানের ভিডিও ভাইরাল হয়েছে। ধীরে ধীরে লাইমলাইট থেকে ক্রমশ ধূসর হয়ে গিয়েছেন রানাঘাটের রানু। আগে তিনি কখন কী করছেন, কী পরছেন, কোথায় যাচ্ছেন তা নিয়েই মেতে থাকতো সবাই। চারদিকেই একটিই নাম ছিল রানু মন্ডল। তবে বর্তমানে তার অবস্থা দেখে অনেকেই বলছেন, অহঙ্কার পতনের কারণ হয়ে দাঁড়িয়েছে রানু মন্ডলের।

যখন তিনি ক্রমশ খ্যাতি পেতে শুরু করেছেন তখন তার আদবকায়দাই বদলে যায়। অনুরাগীদের সঙ্গে খারাপ ব্যবহার করতে শুরু করেন। তিনি যখন ক্রমে নাম করতে শুরু করেন তখন তার অহঙ্কার এতটাই বেড়ে যায় যে একজন ফ্যান তাকে একটু স্পর্শ করায় তিনি তাকে কটূ কথা শোনাতেও পিছপা হননি। এরপর থেকে রানু মন্ডল সোশ্যাল মিডিয়ার নানান প্ল্যাটফর্মে হাস্যরসে পরিণত হন।

তাকে নিয়ে নানান মিম বানানো হয়। সেরকমই ফের আরও একটি এমন ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একজন মডেলের মুখের উপর রানু মন্ডলের মুখ বসানো হয়েছে। আর সেটি কলকাতার সেরা রূপসী গানের সঙ্গে এডিট করা হয়েছে। এই ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে নেট দুনিয়ায়। ফের রানু মন্ডল তার কৃতকর্মের জন্য হাস্যরসে পরিণত হলেন নেট দুনিয়ায়।

Related Articles