বিনোদন

পথ দুর্ঘটনায় প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী! শোকের ছায়া অভিনয় জগতে!

স্বপ্ন ছিল বড় অভিনেত্রী হওয়ার, অনেক নাম যশ খ্যাতি অর্জন করার। কিন্তু তার আগেই সব শেষ। গত সোমবার রাতে পথ দুর্ঘটনায় প্রয়াত হলেন বাংলাদেশের সিনেমা জগতের অভিনেত্রী আশা চৌধুরী। তার মৃত্যুতে ভেঙে পড়েছে বাংলাদেশের বিনোদন জগতের সকলেই। তার বাবা ও গোটা পরিবার আশার এই অকাল মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না। তার বড় অভিনেত্রী হওয়ার স্বপ্ন অধরাই রয়ে গেলো।

২০২০ সালে একের পর দুঃসংবাদে যখন ভারাক্রান্ত সকলের মন তখন নতুন বছর শুরু হওয়ার পর সকলেই নতুন আশায় বছরটিকে দেখতে চেয়েছিলেন। কিন্তু ২০২১ শুরু হতেই ফের বিনোদন জগতে দুঃসংবাদ। ঘটনাটি হল, সোমবার শ্যুটিং ফ্লোর থেকে শেষ শ্যুটিং করে বাইকে করে বাড়ি ফিরছিলেন আশা চৌধুরী। সেইসময় ঢাকার টেকনিক্যাল মোড়ে আশার মোটরবাইককে একটি ট্রাক এসে ধাক্কা মারে।

আর এই ধাক্কার ফলে আশা বাইক থেকে ছিটকে পড়ে যান এবং তার মাথা থেতলে যায়। এই ঘটনার পর স্থানীয় লোকজন আশাকে স্থানীয় শহিদ  সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যান চিকিৎসার জন্য। কিন্তু ততক্ষণে সব শেষ। চিকিৎসকরা আশাকে মৃত বলে ঘোষণা করেন। আশার মৃত্যু র খবর প্রথম সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন তার বন্ধু প্রযোজক রোমান রুনী। এই ঘটনার পর ভেঙে পড়েছে বিনোদন জগত থেকে আশার পরিবারের সকলে।

ছোটোবেলা থেকেই তার বড় অভিনেত্রী হওয়ার স্বপ্ন ছিল। তার অনুপ্রেরণা ছিলেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। এছাড়া আশা একটি বেসরকারি কলেজে আইন নিয়ে পড়াশোনা করেছিলেন। আশার প্রথম পথ চলা শুরু হয় শিহাব শাহীনের ‘একদিন সোফিয়া’ টেলিফিল্মের মাধ্যমে। এরপর থেকেই বেশ জনপ্রিয় হয়ে ওঠেন তিনি।

Related Articles