বিনোদন

ছোট্ট ইউভানকে বাড়িতে রেখে লেটনাইট পার্টিতে রাজ-শুভশ্রী

যদিও সময় নিয়েছে অনেকটা, তবে অপেক্ষার অবসান ঘটিয়ে শীত জাঁকিয়ে বসেছে শহরজুড়ে। আর শীত মানেই আমরা জানি পিকনিক, পার্টি, খাওয়া-দাওয়া ও হৈ-হুল্লোড়। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরা মেতে ওঠেন আনন্দে। সেরকমভাবেই এবার পার্টিতে মশগুল হলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। সেইসব ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখযোগ্য, গত সেপ্টেম্বর মাসে তিনি জন্ম দিয়েছেন প্রথম সন্তান ইউভানের। এরপর কেটে গিয়েছে তিন মাস, ইউভানও রীতিমতো সেলিব্রিটি হয়ে উঠেছে। তার বাবা-মায়ের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঁকি দিলেই মিলবে একাধিক ছবি। যেগুলি বেশ পছন্দ করেন অনুগামীরা। তবে এবারের ছবিতে তাকে দেখা যায়নি। দেখা গিয়েছে তার রাজ ও শুভশ্রীকে।

কলকাতার একটি নামীদামি পানশালায় পার্টি করতে গিয়েছিলেন তারা। সন্তানের জন্ম দেওয়ার পর মাঝেমধ্যেই পার্টিতে যোগ দিতে দেখা যাচ্ছে তাকে। শুধু তাই নয় সেখানে উপস্থিত থাকেন তার দিদি দেবশ্রী গাঙ্গুলি, রাজ, পার্ণো মিত্র-সহ অন্যান্য তারকারাও। আর সেই মুহূর্তগুলিকে ভাগ করে নেন অনুগামীদের সাথে। ঝড়ের গতিতে ভাইরাল হয় সেইসব ছবি।

প্রসঙ্গত, করোনা আবহে বেশ কয়েকমাস গৃহবন্দী অবস্থায় থাকতে হয়েছে সবাইকে। তার ওপর গর্ভাবস্থার কারণে শুভশ্রীকে একটু বেশিই নিয়ম শৃঙ্খলার মধ্যে থাকতে হয়েছে। তাই সন্তান জন্মাবার পর যেন ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন তিনি। পাশাপাশি কর্মজগতেও সমানভাবে সক্রিয় হয়ে গিয়েছেন এই অভিনেত্রী, ফিরছেন শ্যুটিংয়ের কাজে।

Related Articles