বিনোদন

সঙ্গে নেই পুচকে ইউভান, রাজপুত্রকে ঘরে রেখে আউটিঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন রাজ-শুভশ্রী জুটি

পরিচালক অভিনেত্রী মা-বাবার জনপ্রিয়তা তো তুঙ্গেই। তবে, মা-বাবার পাশাপাশি একরত্তি ছেলেরও জনপ্রিয়তা কোনও অভিনেতা অভিনেত্রীদের থেকে কম নয়। ভূমিষ্ঠ হওয়ার পর থেকেই সে সেলিব্রিটি। কথা হচ্ছে রাজ-শুভশ্রী ও তাদের ছেলে ইউভানকে নিয়ে। দেখতে দেখতে অনেকটাই বড়ো হয়ে গিয়েছে ছোট্ট ইউভান। তবে, ছেলে হয়ে যাওয়ার পরেও ভালোবাসার কমতি নেই রাজ-শুভশ্রীর। ছেলে একটু বড় হতেই একে অপরের প্রেমে মগ্ন রাজ(Raj Chakraborty)-শুভশ্রী(Subhashree Ganguly)।

রাজ-শুভশ্রীর সম্পর্কটা বেশ রঙিন তা জানতে বাকি নেই কারুর। প্রথমে পরিচালক অভিনেত্রী তারপর প্রেমিক-প্রেমিকা সেখান থেকে এখন স্বামী-স্ত্রী। ২০১৮ সালে ৭ মার্চ বিয়ে হয় রাজ-শুভশ্রীর। এখন আবার পথ চলা শুরু করেছেন মা-বাবার ভূমিকায়। গত ১২ সেপ্টেম্বর কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন শুভশ্রী। রাজ(Raj Chakraborty)-শুভশ্রীর(Subhashree Ganguly) ইউভান বর্তমানে সোশ্যাল মিডিয়ায় নিউ সেন্সেশন সে। পরিবারের ছোট্ট সদস্যকে নিয়ে সময় কাটানোর পাশাপাশি নতুন করে প্রেম করছে রাজ-শুভশ্রী। অবাক হচ্ছেন তো নতুন করে কি করে প্রেম করছে রাজ-শুভশ্রী? অবাক হলেও এটাই সত্যি। ছেলে একটু বড় হতেই রাজ-শুভশ্রী একে অপরের প্রেমে মগ্ন।

টলিপাড়ার অন্যান্য জুটিদের মধ্যে সেরা তারকা জুটি পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। কিছুদিন আগেই নিউ ইয়ারের পার্টিতে সকলের মাঝেই গানের তালে তালে রাজের ঠোঁটে ঠোঁট রেখে চুম্বনে মত্ত হয়ে ওঠে ইউভানের মা। আর এরই মাঝে সোশ্যাল মিডিয়া কাঁপছে রাজ শুভশ্রীর রোমান্টিক ছবিতে। কপোত কপোতীর দুজনেরই পরনে লক্ষ্য করা যাচ্ছে ব্ল্যাক টিশার্ট আর জিন্স। ঝিলের ধারে শুয়ে রোম্যান্টিক পোজ রাজ-শুভশ্রীর। তাদের সঙ্গে কিন্তু লক্ষ্য করা যাচ্ছে না তাদের ছেলে ইউভানকে। যদিও অভিনেত্রী ক্যপশানে লেখেন, ‘ এটা নাকি পুরোনো ছবি’। ইতিমধ্যে সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল সেলেব জুটির ছবি।

ছেলে বড় হতে চলল কিন্তু মা বাবার মধ্যে রোমান্স আজও বর্তমান। টলিপাড়ার সেই সেলেব জুটির প্রেম দেখে অনেকেই হিংসা করে। যদিও সেই সবে বুড়ো আঙুল দেখিয়ে সেলেব দম্পতি জোরদার চালিয়ে যাচ্ছে তাদের প্রেম। বিয়ে হয়ে ছেলে হয়ে গেলেও টলিউডের এই দম্পতির প্রেমের রং অমলীন।

Related Articles