বিনোদন

পুঁচকে ইউভানকে ছেড়েই লে’টনাইট পার্টিতে বাস্ত রাজ-শুভশ্রী

২০২০ সাল শেষ হয়ে পড়েছে নতুন বছর। ২০২১কে বরণ করে নিতে সকলেই নিজেদের মতন করে সেলিব্রিট করছেন। ২০২০ সালের মতন বিষ বছর খুব কমই দেখেছে গোটা বিশ্ব। প্রিয়জন হারানো থেকে চাকরি খোয়া, গৃহবন্দী সকল খারাপ পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছে গোটা বছর। করোনা ভাইরাসের হানা গোটা পৃথিবীর মানুষকে এক অন্য ভাবে বাঁচতে শিখিয়ে গিয়েছে। তাই বলা চলে ২০২০ সাল যত তাড়াতাড়ি শেষ হয়েছে ততই যেনো মানুষ স্বস্তি পেয়েছে।

নতুন বছরে এরকম দুর্ঘটনা বা পরিস্থিতি যাতে আর না হয় তার জন্য সকলেই প্রার্থনা করেছেন। তবে এছাড়াও নতুন বছরকে স্বাগত জানাতে অনেকেই হৈ হুল্লোড়ে মেতেছেন। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই বাড়ি থেকে বেরিয়ে পড়েছেন। আর তাদের মধ্যে অন্যতম হল টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি ও পরিচালক রাজ চক্রবর্তী(Raj Chakraborty)। কয়েকদিন আগেই নতুন বছরকে উদযাপন করতে কলকাতার একটি নাইট ক্লাবে পার্টিতে যোগ দিয়েছেন এই সেলেব দম্পতি।

২০২০ সালে সেপ্টেম্বর মাসে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন শুভশ্রী।(Subhashree Ganguly) গর্ভাবস্থায় সম্পূর্ণই বাড়িতে ছিলেন তিনি। এরপর ক্রমে নিজেকে বহির্মুখী করছেন। দেখা যাচ্ছে পার্টি করতে বা আড্ডা দিতে। সেদিনের পার্টিতে রাজকে দেখা গিয়েছে ধূসর রং-এর ব্লেজারে। ওই পার্টিতে আরও দেখা গিয়েছে গৌরব চক্রবর্তী, ঋদ্ধিমা চক্রবর্তী, পার্নো মিত্রকে।

এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর ভাইরাল হয়ে যায়। এদিকে দেখতে দেখতে যুভানও অনেকটা বড় হয়ে গিয়েছে। মাঝেমধ্যেই বাবা রাজ ও মা শুভশ্রীর(Subhashree Ganguly) সোশ্যাল হ্যান্ডেলে ছোট্ট যুভানের নানান ছবি দেখা যায়। টলিউডের ‘তৈমুর’ এখন নেট দুনিয়ায় বেশ জনপ্রিয়।

Related Articles