বিনোদন

গর্ভপাত থেকে শুরু করে বিবাহবিচ্ছেদ! রইল বলি অভিনেত্রী মহিমা চৌধুরীর অজানা জীবনি কীর্তি

গত ১৩ই সেপ্টেম্বর ছিল বলিউডের নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী মহিমা চৌধুরীর জন্মদিন। অভিনেত্রী বলিউডে একসময় বেশ জনপ্রিয় ছিলেন। তার একাধিক সিনেমা সুপারহিট হয়েছে। অভিনেত্রী একসময় মারণ রোগে আক্রান্ত হন। জানা যায়, তার একসময় ব্রেস্ট ক্যান্সার ধরা পড়ে।

তবে এই প্রতিকূলতার মধ্যে দিয়ে তিনি সিনেমার শ্যুটিং চালিয়ে যেতেন। এছাড়া কেরিয়ারের শুরুতে তিনি দুর্ঘটনার মুখে পড়েন। ‘পরদেশ’ ও ‘দাগ’ ছবির শ্যুটিং করতে গিয়ে অভিনেত্রী একটি গাড়ি করে যাচ্ছিলেন। সেইসময় দুর্ঘটনায় তার গাড়ির সামনের কাঁচ ভেঙে মুখে এসে পড়ে। এই ঘটনার পর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জানা যায়, তার মুখ থেকে কাঁচের ৬৭টি টুকরো বের করে আনা হয়। অভিনেত্রী তার ব্যক্তিগত জীবনেও প্রতিকূল পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছেন। ২০০৬ সালে তার বিয়ে হয় ববি মুখার্জির সঙ্গে। ২০১৩ সালে সেই বিবাহ জীবনের ইতি ঘটে। এরপর থেকে মেয়েকে সঙ্গে নিয়ে থাকেন মহিমা।

সেইসময় মেয়েকে দেখভালের পাশাপাশি শ্যুটিং করার বিষয়টি বেশ কষ্টকর হয়ে ওঠে। তবে তিনি সবকিছু সামলে নেন। এছাড়া শ্যুটিং-এর পাশাপাশি তিনি বেশ কিছু জায়গায় ফিতে কেটে পয়সা উপার্জন করেন। তার এই কষ্টের জীবনের কথা ভাবলেও তিনি শিউরে ওঠেন।

Related Articles