বিনোদন

মায়ের কোলে আদর খাচ্ছে ছোট্ট ইউভান, খুদে সেলিব্রেটিকে ভালোবাসায় ভরিয়ে দিল নেটিজেনরা

একজন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী আরেকজন স্বনামধন্য পরিচালক, যারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন কয়েক বছর আগে। এরপর অনেক চড়াই-উতরাই পেরিয়ে অবশেষে প্রথম সন্তানকে নিয়ে বেশ সুখে আছেন তারা। আর কেউ নন, তারা হলেন শুভশ্রী গাঙ্গুলি ও রাজ চক্রবর্তী। ভালোবেসে তাদের সবাই ডাকেন ‘রাজশ্রী’ নামে।

চলতি বছরের সেপ্টেম্বর মাসে বাবা-মা হয়েছেন তারা। জন্ম দিয়েছেন প্রথম সন্তান ইউভানের। ছেলের জন্মানোর পরই সোশ্যাল মিডিয়ায় তার ছবি দর্শকদের সাথে ভাগ করে নেন এই তারকা জুটি। এরপর থেকেই রীতিমতো তারকা হয়ে ওঠে ইউভান। আসলে অন্যান্য তারকাদের মতো ইউভানকে লাইমলাইট থেকে দূরে রাখেননি রাজ-শুভশ্রী।

মাঝেমধ্যেই তারা বিভিন্ন মুহূর্তের ছবি ভাগ করে নেন দর্শকদের সাথে। যা বেশ পছন্দ করেন অনুগামীরা। এবার ফের এক ফ্রেমে দেখা গেল তাদের। শুভশ্রী তার নিজস্ব ফ্যান পেজ থেকে পোস্ট করেছেন সেই ছবি। তাদের একসাথে দেখে প্রচুর ভালোবাসা জানিয়েছেন নেট নাগরিকরা। পোস্ট করতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে তাদের সেই ছবি।

উল্লেখযোগ্য, ছেলের জন্মানোর পর কয়েকদিনের ছুটি নিলেও রাজ-শুভশ্রী ফিরে গিয়েছেন নিজ নিজ কর্মজগতে। রাজ চক্রবর্তী পরিচালিত ছবি ‘হাবজি গাবজি’তে দেখা যাবে শুভশ্রীকে। যার জন্য ব্যস্ত হয়ে পড়েছেন তারা। তবে এরই মাঝে ছেলের সঙ্গেও প্রচুর সময় কাটাচ্ছেন এই তারকা জুটি। এক কথায় বলতে গেলে সংসার-কাজ সব নিয়ে বেশ সুখে আছেন এই দম্পতি।

Related Articles