বিনোদনভাইরাল ভিডিও

Didi no 1-এর সঞ্চালিকার আসনে ক্ষুদে অনুষ্কা! হুবহু দিদির মত সঞ্চালনা করে সকলকে তাক লাগিয়ে দিয়েছে এই ক্ষুদে

খুব শীঘ্রই এবার ‘দিদি নাম্বার ওয়ান’ রিয়্যালিটি শো সঞ্চালনার দায়িত্ব থেকে মুক্তি পেতে চলেছেন টলিউড অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়(Rachana Banerjee)। তার জায়গায় আসতে চলেছেন নতুন এক সঞ্চালিকা। কি অবাক হচ্ছেন তো? ভাবছেন দীর্ঘ কয়েক বছর ধরে এই রিয়্যালিটি শো সঞ্চালনা করছেন রচনা বন্দ্যোপাধ্যায়। মাঝে একবার সঞ্চালনার দায়িত্ব অন্য এক অভিনেত্রী পেলেও ফের তাকে নিয়ে আসা হয়েছে এই দায়িত্বে।

তবে হঠাৎ এমন কী হলো যে এ পদ থেকে আরো একবার সরানো হতে চলেছে তাকে? আসুন তাহলে সম্পূর্ণ বিষয়টি খোলসা করেই বলা যাক। আমরা সকলেই জানি যে মহিলাদের পাশাপাশি এই মঞ্চে বিভিন্ন সময় হাজির হতে দেখা যায় ক্ষুদে ‘দিদি’দের। সেরকমই কয়েকজন ক্ষুদে পৌঁছে গিয়েছিল এই মঞ্চে। তাদের মধ্যে আবার একজনকে হুবহু রচনার মতোন করে সঞ্চালনা করতে দেখা গিয়েছে।

জানা গিয়েছে তার নাম অনুষ্কা চ্যাটার্জি। সম্প্রতি চ্যানেলের তরফ থেকে একটি প্রোমো ভিডিও পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে মঞ্চে দাঁড়িয়ে একেবারে রচনার মতোন করেই শো সঞ্চালনা করছে অনুষ্কা। যা দেখার পর রীতিমতো হতবাক স্বয়ং অভিনেত্রীও। এরপর তাকে হাততালি দিয়ে উৎসাহ দিতেও দেখা যায়।

এছাড়া এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই নেটিজেনরা ওই ক্ষুদের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। উল্লেখযোগ্য, বিগত বহু বছর ধরে চলে আসছে এই রিয়্যালিটি শো। যেখানে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে উঠে আসেন প্রতিযোগীরা। হার না মেনে জীবনে লড়াইয়ের কাহিনীকে তুলে ধরেন তারা। এছাড়াও সেখানে বিভিন্ন তারকাদেরও দেখা যায়।

Related Articles