বিনোদন

মা-বাবা খাওয়ার জন্য পাগল করে দিচ্ছেন, Baby bump-এর ছবি পোস্ট করে যা Captions দিলেন Madhubani

খুব শীঘ্রই প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন টেলি অভিনেত্রী মধুবনী গোস্বামী। যেই কারণে বেজায় খুশি তিনি ও তার স্বামী রাজা। সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্টের মাধ্যমে ফুটে উঠেছে তাদের খুশি। এবার ফের আরও একটি ছবি পোস্ট করলেন হবু মা। যেখানে স্পষ্ট দেখা যাচ্ছে তার বেবি বাম্প। পাশাপাশি তিনি ছবিটির মাধ্যমে জানিয়েছেন, কীভাবে তার বাবা-মা তাকে খাওয়ার জন্য জোর করছেন।

ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ”Eat Sleep. Eat Read. Eat Click. Eat Shoot. Eat Sing. Eat Binge-watch. Eat Do Everything Else. Eat Eat Eat. Repeat. My present” যার অর্থ হল- “খাও, ঘুমাও, খাও, ছবি তোলো, খাও, গান করো, খাও যা ইচ্ছে করো। খাও, খাও, খাও। আমার বর্তমান অবস্থা।” এর দ্বারা তিনি এটাই বোঝাতে চেয়েছেন, সব কাজের মধ্যে খাওয়াটাই প্রধান কাজ।

এর আগে গত ৫ই নভেম্বর প্রথমবার বেবি বাম্পের ছবি অনুগামীদের সাথে ভাগ করে নিয়েছিলেন মধুবনী। সেই ছবির ক্যাপশনে লিখেছিলেন, “জীবনের এক নতুন অধ্যায় আরম্ভ হতে চলেছে, আশীর্বাদ করবেন সকলে…ভালো থাকবেন, সুস্থ থাকবেন।” একইসাথে তিনি নানা সময়ে বিভিন্ন দেব-দেবীদের ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখযোগ্য, ২০১৬ সালের ৯ই ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন এই তারকা জুটি। সন্তান আসার কথা যদিও তারা সরাসরি কিছু বলেননি, তবে সোশ্যাল মিডিয়ায় করা একাধিক পোস্ট দেখে দর্শকেরা আন্দাজ করতে পেরেছিলেন।

একটি ছবিতে তিনি ক্যাপশনে লিখেছিলেন, “প্রেমে পড়তে চলেছি…আবার…আরও একবার…সারা জীবনের মতো… তবে এবার আর স্বামীর সঙ্গে নয়। আবার রাজাও প্রেমে পড়তে চলেছেন তবে হ্যাঁ, এ বার আর আমার সঙ্গে নয়।”

Related Articles