বিনোদনভাইরাল ভিডিও

নানারূপে মহামায়া, মাতৃরূপে আবির্ভূত শুভশ্রীর প্রথম ঝলক প্রকাশ্যে, ভাইরাল ভিডিও

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী(Subhasree Ganguly)। মা হওয়ার পর বেশ কিছুদিন কাজ থেকে বিরতি নিয়েছিলেন তিনি। তবে ছেলে একটু বড়ো হতেই ধীরে ধীরে নিজের কর্মজীবনে ফিরে আসছেন তিনি। বর্তমানে একটি ডান্স রিয়েলিটি শো’র বিচারক পদে রয়েছেন শুভশ্রী। তবে খুব শীঘ্রই তাকে এবার দেখা যেতে চলেছে জি বাংলার মহালয়াতে।

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে তার প্রোমো। যেখানে দেখা যাচ্ছে লাল পাড় সাদা শাড়ি পরিহিত অবস্থায় মা দুর্গা রূপে আবির্ভূতা হয়েছেন শুভশ্রী। তবে এই দুর্গাকে দেখতে যেন ঘরের মেয়ের মতোই।একইসাথে তাতে ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসেবে ব্যবহার করা হয়েছে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের ‘মহিষাসুরমর্দিনী’। যেটি দেখামাত্র উচ্ছ্বসিত শুভশ্রীর অনুগামীরা।

উল্লেখযোগ্য, গত বছরেই পুত্রসন্তানের জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। আর সামনেই এক বছর পূর্ণ হতে চলেছে তার ছেলের। এতোদিন পর্যন্ত ছেলের সাথে বেশিরভাগ সময় কাটাতেন তিনি। তবে ছেলে একটু বড়ো হতেই ধীরে ধীরে ফিরে আসছেন কর্মজগতে। অন্যদিকে তার স্বামী রাজ চক্রবর্তী রাজনীতির সাথে যুক্ত থাকায়, সংসারের দিকেও খেয়াল রাখতে হচ্ছে থাকে।

এক কথায় বলতে গেলে সংসার, সন্তান, কর্মজগৎ নিয়ে নিয়ে ব্যস্ত এই অভিনেত্রী। অন্যদিকে নতুন একটি সিনেমার কাজ শুরু করেছেন তিনি। যেখানে তার বিপরীতে অভিনয় করবেন অঙ্কুশ হাজরা। তবে সিনেমার শ্যুটিং ২০১৯ সালে শুরু হলেও করোনার কারণে আটকে গিয়েছিল। যদিও ধীরে ধীরে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই, সেই সিনেমার কাজ আরও একবার শুরু হয়ে গিয়েছে।

Related Articles

Back to top button