বিনোদন

‘প্রেম ও বিয়ে সব গোপনে করো’, নতুন বছরে ব্যক্তিগত জীবন নিয়ে সাতপাঁচ ভেবে পদক্ষেপ শ্রাবন্তীর

একের পর এক বিয়ে ভাঙনের পথে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। প্রথমে তিনি বিয়ে করেন রাজীব বিশ্বাসকে। এই বিয়ে বেশি দিন দীর্ঘস্থায়ী হয়নি। এরপর তিনি বিয়ে করেন দক্ষিণী মডেল কৃষ বীজকে। তার দ্বিতীয় বিয়েও বেশি দিন দীর্ঘস্থায়ী হয়নি। এরপর ফের শ্রাবন্তী এক পাইলটের প্রেমে পড়েন। তাদের মধ্যে প্রথমে বন্ধুত্ব হয়, তারপর তারা ক্রমে আরও ঘনিষ্ঠ হতে থাকেন। শেষে রোশন সিং-কে বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু শ্রাবন্তীর সংসারে সুখের ঠিকানা বোধ হয় ক্রমেই হারিয়ে যাচ্ছে।

ফের গুঞ্জন শুরু হয়েছে টলি পাড়ায়। শ্রাবন্তী তার পেশাগত জীবনের জন্য যতটা চর্চিত হন তার থেকে বেশি চর্চিত হন তার সাংসারিক জীবনের জন্য। আর এবারও ফের চর্চায় উঠে এসেছেন তিনি। ২০২০ সালের দুর্গা পুজোর সময় থেকেই এই গুঞ্জন শুরু হয়েছে। কানাঘুষো শোনা যাচ্ছে শ্রাবন্তী ও তার স্বামী রোশন আর একসঙ্গে থাকেন না। তবে মনে দুঃখকে যত বেশি স্থান দেওয়া হবে ততই বর্তমান আরও দুর্বিষহ হয়ে উঠবে। সেই কারণে শ্রাবন্তীও এসব বিষয়ে বেশি মাথা ঘামাচ্ছেন না।

আর তার জন্য তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন। তিনি পাহাড়ে গিয়েছেন শ্যুটিং-এর কারণে। তাকে শীঘ্রই ওপার বাংলার একটি ছবিতে দেখা যাবে। ছবিটির নাম ‘বিক্ষোভ’। ছবিটিতে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে ওপার বাংলার শান্ত খানকে। এসবের মধ্যেই নিজেকে ব্যস্ত রেখেছেন অভিনেত্রী। এসবেরই মাঝে তিনি একটি ইন্সটাগ্রাম স্টোরি দিয়েছেন সম্প্রতি।

আর সেই ইন্সটাগ্রাম স্টোরির সারমর্ম হল, “কারোর সঙ্গে ডেট করলে গোপনে করো। প্রেম করলেও গোপনে করো। খুশি থাকতে চাইলেও সেটি গোপন রাখো। এভাবেই জীবনে বাঁচতে শেখো, তাহলে তোমার আশেপাশের কেউ তোমাকে বিচার করতে আসবে না”। তবে তিনি এই স্টোরির মাধ্যমে কী বলতে চাইলেন! তবে যাই হোক তিনি বেশ নিজের খেয়ালেই এগিয়ে যাচ্ছেন সামনের দিকে। তাকে নিয়ে হওয়া কোনোরকম গুঞ্জনকেও তিনি কেয়ার করেন না।

Related Articles