বিনোদনভাইরাল ভিডিও

‘মানিকে মাগে হিতে’ এবার মার্কিন মুলুকেও, ইংরেজি ভাষায় প্রকাশ পেল জনপ্রিয় এই গানটি

এবার মার্কিন মুলুকেও ঝড় তুললো শ্রীলংকার গায়িকা ইয়োহানির গাওয়া গান ‘মানিকে মাগে হিতে’। আমরা সকলেই জানি যে ইতিমধ্যেই এই গানটি বিভিন্ন দেশে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছে। যদিও এতোদিন পর্যন্ত মার্কিন যুক্তরাষ্ট্রে গানটি খুব একটা পরিচিতি পায়নি। তবে সম্প্রতি সেখানেও সমান জনপ্রিয় হয়ে উঠেছে এই গান।

কারণ, মার্কিন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় গায়ক হেনরি হাইনরিখস এটিকে ইংরেজি এবং সিংহলির মিশ্রণে গেয়েছেন। জানা গিয়েছে আসলে হেনরি শ্রীলংকারই বাসিন্দা। সেখান থেকেই তিনি অন্য রকমভাবে এই গানটিকে রেকর্ড করেছেন। সুর এক থাকলেও কথায় কিছু কিছু পরিবর্তন করেছেন তিনি। নতুনভাবে প্রকাশ্যে আসতেই আরো একবার ভাইরাল হয়েছে এই গানটি।

উল্লেখযোগ্য, সংগীত যে কোনো সীমানা মানে না তা প্রমাণ করে দিয়েছে ইয়োহানির গাওয়া এই গান। কারণ, ভাষা বোধগম্য না হলেও গানের সুর মানুষ এতোটাই পছন্দ করেছিলেন যে, খুব অল্প দিনের মধ্যেই সেটি খুবই জনপ্রিয় হয়ে উঠেছিল। এমনকি সুর এক রেখে বিভিন্ন ভাষাতেও গানটি গেয়েছেন অনেক শিল্পীরা।

সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই প্রশংসা করেছেন এই গানের। আর এতোদিন পর্যন্ত মার্কিন মুলুকে সেভাবে পরিচিতি পেলেও হেনরির নতুন ভার্সন শোনার পর সেখানেও সমান জনপ্রিয় হয়ে উঠেছে এই গান। যদিও সেটি শুনে মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন শ্রোতারা। কারণ, অনেকেই মনে করেন ইয়োহানির চেয়ে অন্য কেউ এই গানটি অতটা ভালো গাইতে পারেন না।

Related Articles

Back to top button