বিনোদনভাইরাল ভিডিও

নতুন বছরে পা রাখার আগেই দারুন সুখবর মিমি, ভিডিও পোস্ট করে কিসের ইঙ্গিত দিলেন অভিনেত্রী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। তবে অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন সাংসদও। দুটি দিকই তিনি সামলাচ্ছেন সাবলীলভাবে। শুধু তাই নয় এসবের মাঝেই সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে সক্রিয় তিনি। তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঁকি দিলেই মিলবে বিভিন্ন মুহূর্তের ছবি। কখনও সাজগোজ আবার কখনও ঘুরতে যাওয়ার ছবিগুলি তিনি ভাগ করে নেন অনুগামীদের সাথে। যা পছন্দও করেন নেট নাগরিকরা।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে তার একটি ভিডিও, যেখানে লাল পোশাকে লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন তিনি। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করা এই ভিডিওর ওপরে লেখা ‘শীঘ্রই আসছে।’ যার দ্বারা আশা করা হচ্ছে এবার হয়তো কোনো নতুন কাজ আনতে চলেছেন তিনি। হয়তো কোনো মিউজিক ভিডিও দর্শকদের উপহার দিতে চলেছেন মিমি। তবে কী সেই কাজ তা এখনও স্পষ্ট করে কিছু জানা যায়নি।

উল্লেখযোগ্য, অভিনয় করার পাশাপাশি তার গানের গলাও বেশ ভালো। এর আগে বেশ কিছু গান গেয়েছেন তিনি। শুধু তাই নয়, ইউটিউব চ্যানেলে রয়েছে এমনই প্রচুর গান। অন্যদিকে অনেকদিন হয়ে গেল তার কোনো গান প্রকাশ্যে আসেনি।

তাই এবার ভক্তরা অনুমান করছেন নিজের গাওয়া ও অভিনীত কোনো মিউজিক ভিডিও আনতে চলেছেন তিনি। কয়েকবছর আগে বিভিন্ন বলিউড অভিনেত্রী যেমন- আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া, শ্রদ্ধা কাপুরদের মতো তিনিও গানের জগতে পা রেখেছেন, যা পছন্দও করেছেন অনুগামীরা।

Related Articles