বিনোদনভাইরাল ভিডিও

Mithai :অদম্য ইচ্ছাশক্তির জোরে পায়ে চোট লাগা সত্বেও অসাধারণ সুন্দর নাচ সকলের প্রিয় মিঠাই রানীর, দেখুন ভিডিও

অনেক সময় শারীরিক অসুস্থতা থাকা সত্ত্বেও কাজ চালিয়ে যান অভিনয় জগতের তারকারা। অঙ্কুশ হাজরা থেকে শুরু করে ঋতাভরী চক্রবর্তী প্রত্যেকেই রয়েছেন এই তালিকায়। আর এবার সম্প্রতি উঠে এলো আরো এক টেলি তারকার নাম। এর আগে জ্বর নিয়ে একটানা শ্যুটিং করেছেন তিনি। আর এবার জানা গিয়েছে পায়ের চোট নিয়েই মহালয়ার নাচের মহড়া করেছিলেন।

একটি ফেসবুক পোস্টের মাধ্যমে সেই কথা অনুরাগীদের জানিয়েছেন ‘মিঠাই’ ধারাবাহিকের অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু(Soumitrisha Kundu)। যা শোনামাত্রই উদ্বিগ্ন হয়ে পড়েছেন দর্শকেরা। কারণ, পায়ে অসহ্য যন্ত্রণা নিয়ে দেবীরূপে নেচেছিলেন এই অভিনেত্রী। যেই কথা শুনে অবাক হয়ে গিয়েছেন সকলে। একইসাথে তাকে প্রশংসায় ভরিয়ে তুলেছেন তারা।

অভিনেত্রী জানিয়েছেন মহালয়ার নাচের মহড়ার সময়, শরীরের সমস্ত ভার নিয়ে পায়ের উপর পড়ে গিয়েছিলেন তিনি। এরপর এক্স-রে করে জানা যায় লিগামেন্টের উপর চাপ পড়ায় পা ফুলে গিয়েছে। যার ফলে বিশ্রাম নিতে বলা হয় তাকে। যদিও তিনি সে কথা না শুনে ব্যথা নিয়েই কাজ চালিয়ে গিয়েছেন। যার ফলে বর্তমানে পায়ের অবস্থা আরো খারাপ হয়ে উঠেছে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)


অভিনেত্রী আরো জানিয়েছেন, শ্যুটিং সেটে প্রত্যেকেই নাকি তাকে বিশ্রাম নিতে বলেছিলেন। তবে তখন তিনি জানান শরীরের অবস্থা বুঝে ছুটি নেবেন। কিন্তু এখন পায়ের যা অবস্থা তাতে আরো বেশ কয়েক দিন ভুগতে হবে বলে মনে করছেন সৌমি। উল্লেখযোগ্য, বর্তমানে সর্বোচ্চ টিআরপিপ্রাপ্ত ধারাবাহিক ‘মিঠাই’এর মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। যার দ্বারা ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন।

Related Articles

Back to top button