বিনোদন

আদুরে চুম্বনে ছোঁয়া মিথিলা-সৃজিত, আয়রার মুখে দুষ্টু মিষ্টি হাসি, সেলেব দম্পতির খুনসুটির মুহূর্ত ভাইরাল

বিগত ২০২০ সাল যেন দুর্বিষহ হয়ে উঠেছিল সাধারণ মানুষের জন্য। কারণটা আমাদের সকলেরই জানা। করোনা আবহে জর্জরিত হয়েছিল গোটা বিশ্ব। চলেছিল মৃত্যুর ভয়ঙ্কর ধ্বংসলীলা। এই পরিস্থিতিতে সকলের চাইছিলেন দ্রুত বিদায় নিক এই অভিশপ্ত বছর। তাইতো বছর শেষে আনন্দে মেতে উঠেছিলেন সকলে। যদিও সম্প্রতি করোনার নতুন স্ট্রেন পাওয়া গিয়েছে।

তবুও যেন ভয় নেই সাধারণ মানুষের মনে। উত্তাল সেলিব্রশনে সকলে মিলে স্বাগত জানালেন ২০২১ কে। তবে কোনো ক্লাব বা বাইরে নয় বাড়িতে বসেই আনন্দ উৎসব উপভোগ করেছেন সকলে। অন্যান্যদের মতোন রফিয়ত রশিদ মিথিলা(Rafiath Rashid Mithila) ও সৃজিত মুখার্জিও(Srijit Mukherji) মেতেছিলেন ঘরোয়া পার্টিতে। রুফটপের দোলনায় ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেল তাদের।

শুধু তাই নয় একে অপরকে ফ্লাইং কিস করতেও দেখা গিয়েছে তাদের। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এরকমই ছবি। যেখানে দেখা যাচ্ছে দোলনায় বসে একান্তে সময় কাটাচ্ছেন তারা। অন্যদিকে আরও একটি ছবি পোস্ট করেছেন মিথিলা। সেখানে আবার বাবা-মেয়ের খুনসুটির দৃশ্য দেখা গিয়েছে। আসলে খাটে শুয়েছিলেন সৃজিত(Srijit Mukherji), আর মেয়ে আইরা সটান উঠে পড়েছে বাবার পেটের ওপর।

শুধু তাই নয় বসে ধ্যানমগ্ন হয়ে পড়েছে সে। আর তার মুখে ছিল দুষ্টু মিষ্টি হাসি। পাশাপাশি সৃজিতের মুখের চেহারাও দেখার মতো। তাদের এই দৃশ্যগুলি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। এক কথায় বলতে গেলে স্বামী ও কন্যাকে নিয়ে সুখে সংসার করছেন মিথিলা। মাঝেমধ্যেই তাদের সুন্দর মুহূর্তগুলিকে ভাগ করে নেন অনুগামীদের সাথে।

Related Articles