বিনোদনভাইরাল ভিডিও

মেক-আপ ভ্যানেই তুমুল নাচ! মিঠুন চক্রবর্তীর বউমা মাদলসা শর্মার নাচে মুগ্ধ নেটজনতা!

বলিউড ও টলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করার জন্য গোটা দেশ চেনে অভিনেতা মিঠুন চক্রবর্তীকে। তার নাচ ও অভিনয় এখনও অনেক তারকাকেই অনুপ্রাণিত করে। তাই গোটা দেশের মানুষ ভালোবাসেন মিঠুন চক্রবর্তীকে। তবে বেশ কিছুদিন তিনি বলিউডে কাজ করছেন না। তার শারীরিক অসুস্থতা এর কারণ। তবে ফের তিনি ফিরেছেন তার অভিনয়ে।

মিঠুন চক্রবর্তীর পর তার ছেলে মিমো অভিনয় জগতে প্রবেশ করলেও সেভাবে কিছু করতে পারেন নি। তবে মিঠুন চক্রবর্তীর পরিবার নিয়ে আগ্রহ রয়েছে সকলের। মিঠুন চক্রবর্তীর পরিবারে তিনি ছাড়া আরও একজন বেশ জনপ্রিয়, আর তিনি হলেন মিমোর স্ত্রী মাদলসা শর্মা। মাদল শর্মা বিয়ে করেছেন মিঠুন চক্রবর্তীর ছেলে মিমোকে।

মাদল বলিউডের একজন অভিনেত্রী সহ মডেল। মাদল শর্মা ছোট পর্দাতেও কাজ করেছেন। আর তিনি বেশ জনপ্রিয়ও। বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। মাদল শর্মা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। মাঝেমধ্যে নিজের ছবি ও ভিডিও পোস্ট করেন সোশ্যাল হ্যান্ডেলে। আর তা ভাইরাল হয় নিমেষেই। মাদলের সঙ্গে মিঠুন চক্রবর্তীর ছবিও দেখা যায়। মিষ্টি মাদল বিদেশে সুইমিং পুলের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন যা ভাইরাল হয়।

তবে সম্প্রতি তিনি একটি ভিডিও পোস্ট করেছেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। ইন্সটাগ্রামে মাদলকে একটি ভিডিওতে সাকিরার গানে করতে দেখা গিয়েছে। মেক-আপ ভ্যানের মধ্যেই নাচতে থাকেন মাদল শর্মা। আবার কখনো বাড়ির ঘরের মধ্যেও নাচ করছেন। এই ভিডিও পোস্ট করে মাদল লিখেছেন, “বাড়ির পার্টিতে আমার প্রথম নাচ”।

Related Articles