খেলানিউজ

মেয়ের পরিচয় পাল্টে ফেললেন মহম্মদ শামির প্রাক্তন স্ত্রী, হাসিন জাহানের নয়া কীর্তিতে নেট দুনিয়ায় শোরগোল

ভারতীয় ক্রিকেটের একজন জনপ্রিয় নাম হল মহম্মদ শামি(Mohammed Shami)। তবে কর্মজীবনে তিনি যতটা সফল, তার ঠিক বিপরীত ব্যক্তিগত জীবনে। কারণ, তার স্ত্রী হাসিন জাহান(Hasin Jahan) ও তার মধ্যে যে তিক্ততা তৈরি হয়েছে তা আমাদের সকলেরই জানা।

যদিও আইনতভাবে তাদের বিচ্ছেদ হয়নি, তবে আইনি লড়াই জারি রয়েছে। পাশাপাশি এবার যে ঘটনাটি প্রকাশ্যে এসেছে, তার মাধ্যমে এটা স্পষ্ট তাদের মধ্যে আর কিছুই বাকি নেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন হাসিন। যেখানে মেয়ে আইরাকে(Aairah) দেখা গিয়েছে। তবে তিনি মেয়ের যে পরিচয় দিয়েছেন, সেটি ঘিরেই তৈরি হয়েছে বিতর্ক।

আসলে সেখানে তিনি মেয়ের নাম লিখেছেন আইরা জাহান(Aairah Jahan)। যার অর্থ হল মেয়ের নাম থেকে শামির পদবী বাদ দিয়েছেন তিনি। এরপরই প্রবল জল্পনা শুরু হয়েছে নেট দুনিয়ায়। যদিও এই বিষয়ে স্পষ্ট কিছু জানাননি হাসিন।

উল্লেখযোগ্য, আইপিএল-এ চিয়ারলিডার ছিলেন অভিনেত্রী তথা মডেল হাসিন। সেইসময় তার প্রেমে পড়েছিলেন ভারতীয় পেসার মহম্মদ শামি। এরপর বিয়ে করে বেশ কিছুদিন সংসার করার পর জন্ম হয় কন্যা সন্তানের। তবে ২০১৮ সাল থেকে তাদের মধ্যে সমস্যা তৈরি হয়। হাসিন দাবী করেন যে, একাধিক মেয়ের সাথে সম্পর্ক রয়েছে তার স্বামীর। শুধু তাই নয় মহিলাদের সাথে কথোপকথনের স্ক্রিনশটও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

এমনকি শামির পরিবারের বিরুদ্ধে অত্যাচার, মারধরের অভিযোগসহ, ওই পেসারের বিরুদ্ধে গড়াপেটায় যুক্ত থাকার অভিযোগ তোলেন তিনি। যদিও বিসিসিআইয়ের তরফ থেকে তদন্ত করার পর ক্লিনচিট দেওয়া হয় শামিকে।

তারপর থেকে আর একসাথে থাকেন না তারা। তবে মেয়েকে যে তিনি মিস করেন, তা বারবার বলেছেন। প্রসঙ্গত, আগেও একবার বিয়ে করেছেন হাসিন। এমনকি সেই পক্ষেরও একটি সন্তান রয়েছে তার।

Related Articles