বিনোদনভাইরাল ভিডিও

অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি মোহরের শঙ্খ স্যার, খবর পেয়ে কেঁদে ভাসালেন মোহর

বহু বাধা বিপত্তি অতিক্রম করে অবশেষে স্বামী-স্ত্রীর বাঁধনে বাঁধা পরেছে শঙ্খ আর মোহর। শঙ্খ আর মোহর এই নাম দুটো মানেই ধারাবাহিক প্রেমীরা বুঝে যায় স্টার জলসার ধারাবাহিক মোহর নিয়ে আলোচনা চলছে। বাংলা টেলিভিশনের সুপারহিট জুটি ‘মোহদীপ’। বিয়ে সারলেও মোহদীপের জীবনে ফের উঠেছে ঝড়। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি মোহরের স্যার শঙ্খ। হঠাৎ কি হলো তার!

বেশ কিছুদিন আগের পর্বেই মন্দিরে বিয়ের পর্ব সেরেছিল মোহর শঙ্খ। যদিও সেই বিয়েতে সায় ছিল না পরিবারের। কিন্তু এরই মাঝে বাবা-মায়ের আর্শীবাদ নিয়ে, এবং অনিচ্ছা সত্ত্বেও পরিবারের অন্য সকলের উপস্থিতিতেই মোহরের সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয় শঙ্খ। বিয়ের পর বেশ কয়েকদিন ভালোই কাটছিল তাদের। কিন্তু তারই মাঝে শ্রেষ্ঠা মেম এসে কলকাঠি নাড়তেই শুরু সমস্যা।

বৌভাত শেষ হতেই কলেজের এক পড়ুয়াকে জড়িয়ে শঙ্খদীপের কাকার হেনস্তা হয়। আর অন্যায় দেখে থেমে থাকতে পারে না মোহর। কিন্তু সেই সমস্যা ক্ষণিক মিটলেও নেভা আগুনে ফের ঘি ঢেলে জ্বালিয়ে তোলে শ্রেষ্ঠা মেম। অভিযোগকারী পড়ুয়াকে নিজের দিকে টেনে মেয়েটির দাদাকে কলেজে চাকরি দেওয়ার লোভ দেখিয়ে মোহরের বিরুদ্ধে ষড়যন্ত্র করে শঙ্খর কাকা ও শ্রেষ্ঠা। এরপরেই মোহরের নামে মিথ্যা অপবাদ দিতেই মোহরকে অপমান করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়।

অবশেষে মোহর নিজেকে নির্দোষ প্রমাণ করে আর শঙ্খ মোহরকে বাড়ি যেতে বলে কিন্তু মোহর যেতে চায়না। বর্তমানে মোহর আর শঙ্খ থাকছে আলাদাই। কিন্তু এরই মাঝে ধারাবাহিকে আসছে টুইস্ট। হঠাৎই মোহরের ইন্সপেক্টর বন্ধু তাকে ফোন করে বলে শঙ্খ অসুস্থ। হার্ট অ্যাটাক হয়েছে তার। ব্যাস অমনি কান্নায় ভেঙে পড়ে মোহর। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া জুড়ে ঘুরে বেড়াচ্ছে মোহরের এই প্রোমো। শঙ্খ আসলে অসুস্থ নাকি অন্য কিছু তা জানতে হলে চোখ রাখতে হবে রাত আটটায় স্টার জলসায়।

Related Articles