বিনোদনভাইরাল ভিডিও

স্বল্প পোশাকে উপচে পড়ছে যৌবন, বিকিনি লুকে ঝড় তুললেন মোনালী ঠাকুর

যেমন তার গানের গলা, তেমনই তার সৌন্দর্য্য হার মানায় সকলকে। এক কথায় বলতে গেলে তিনি রূপে লক্ষ্মী ও গুণে সরস্বতী। আর কেউ নন, তিনি বঙ্গ তনয়া মোনালি ঠাকুর। তার সুরের জাদুতে রীতিমতো পাগল শ্রোতারা। এই গায়িকার বাবা, গায়ক ও অভিনেতা শক্তি ঠাকুর। বাবার কাছেই গানে হাতেখড়ি তার। তবে গুণের দিক দিয়ে যেন ভরপুর তিনি।

কারণ শুধুমাত্র গান নয়, বিভিন্ন কঠিন নাচ ভরতনাট্যম, সালসা ও হিপহপেও সমান পারদর্শী তিনি। যদিও নাচ বা অভিনয় নিয়ে তিনি বেশি ভাবেননি। তাই বর্তমানে গানকেই পেশা হিসেবে
গ্রহণ করেছেন মোনালি। বাবার কাছে প্রথম গান শেখার পর, তিনি গুরু হিসেবে পান পন্ডিত জগদীশ প্রসাদ এবং পন্ডিত অজয় চক্রবর্তীকে।

বেশ কয়েকবছর শেখার পর প্রথম বলিউডে সুযোগ পান ২০০৮ সালে। ‘রেস থ্রি’ ছবির জনপ্রিয় গান ‘জারা জারা টাচ মি’ গেয়ে বিপুল খ্যাতি অর্জন করেন তিনি। এরপর তাকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক বলিউড সিনেমায় সুযোগ পেয়েছেন গান গাওয়ার। অন্যদিকে সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে সক্রিয় তিনি।

মাঝেমধ্যেই নিজের নানা মুহূর্তের ছবি ভাগ করে নেন অনুগামীদের সাথে। যেগুলি বেশ পছন্দও করেন নেট নাগরিকরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই একটি ছবি।

যেখানে তাকে দেখা গিয়েছে স্যুইমিং স্যুট পরিহিত অবস্থায়। তার এই বোল্ড অবতার দেখে রীতিমতো হতবাক সবাই। পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে তার সেই ছবি।

Related Articles