বিনোদন

স্পষ্ট উন্মুক্ত ক্লিভেজ, সাধারন পোশাকে পাশের বাড়ির মেয়ের লুকে ধরা দিলেন মোনালিসা

‘হইচই’ এর জনপ্রিয় বাংলা ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’র ঝুমা বউদির নাম শোনেননি, এমন মানুষ বোধহয় খুব কমই আছেন। সেখানে বৌদির ভূমিকায় অভিনয় করে বিপুল খ্যাতি অর্জন করেছিলেন বঙ্গ তনয়া মোনালিসা। তবে আদতে তিনি ভোজপুরী অভিনেত্রী। তার অভিনয় দেখে কুপোকাত হয়েছিলেন দর্শকেরা। অন্যদিকে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় তিনি।

মাঝেমধ্যেই উষ্ণতা মাখানো ছবি দিয়ে ঘাম ঝরান অনুগামীদের। যদিও তার বোল্ড ছবি দেখে অনেক নেটিজেনরা সমালোচনা করেন, কিন্তু সেইসব বিষয় নিয়ে মাথা ঘামাননা তিনি। তবে সম্প্রতি যে ছবি তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন, তা একেবারেই সাধারণ। পরনে সাদা জিন্স ও টপে একদম সাধারণ লুকে ধরা দিয়েছেন তিনি অভিনেত্রী অন্তরা বিশ্বাস(Antora Biswas) । একইসাথে ক্যাপশনে মোনালিসা(Monalisha) লিখেছেন, ‘আমি চারটি জিনিসে বিশ্বাস করি..ভগবান, লক্ষ্য, উন্নতি ও ঔজ্জ্বল্য’

পোস্ট করতেই মুহূর্তে ভাইরাল হয়েছে সেই ছবি। সাজগোজ হোক বা সাদামাটা সাজ সবেতেই আকর্ষণীয় লাগে এই অভিনেত্রীকে। কয়েকদিন আগেই তাকে দেখা গিয়েছিল ‘বিগ বস’র ঘরে। যেখানে তিনি লাল পোশাকে পোল ড্যান্স করে মুগ্ধ করেছেন সকলকে। উল্লেখযোগ্য, বাঙালি মেয়ে মোনালিসা আশুতোষ কলেজ থেকে তার স্নাতক ডিগ্রী লাভ করেছেন। এরপর শুরু হয় তার স্ট্রাগল লাইফ।

তবে টলিউডে কোনো কাজ না পাওয়ায় পাড়ি দেন মুম্বাই। প্রচুর স্ট্রাগল করার পর তিনি কাজ পান ভোজপুরী সিনেমায়। এছাড়াও ‘বিগ বস’এ অংশগ্রহণ করার পর ধীরে ধীরে কাজের অফার পান তিনি। ‘ব্ল্যাকমেল’ ছবির মাধ্যমে প্রবেশ করেন বলিউডে। এরপর থেকে আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি। তবে সবচেয়ে বেশি জনপ্রিয়তা তিনি লাভ করেছেন ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজের মাধ্যমেই।

Related Articles