অফবিটভাইরাল ভিডিও

বি-ষাক্ত সাপের মুখ থেকে ছানাদের ফিরিয়ে আনল ‘মা’ মুরগি, তুমুল ভাইরাল ভিডিও

মা যখন সম্মুখ সমরে হাজির হয় তখন তাবড় তাবড় প্রানীরাও হার মানতে হয়। আসলে মা শব্দটি ছোট হলেও এর গভীরতা বিশাল। মায়েদের মধ্যে এক অদ্ভুত ক্ষমতা আছে সন্তানের জন্য তারা আত্মত্যাগ করতে একফোটা ভয় পায় না। আর এই ভালবাসার নিদর্শন কেবল মানুষের জন্য প্রযোজ্য নয় বরং সমগ্র প্রাণিজগতের জন্য‌। মানুষের মতো প্রাণিজগতের রয়েছে অবাক করে মাতৃত্ব যা আগেও বহুবার প্রমাণিত হয়েছে।

সম্প্রতি এমনই একটি ভিডিও আবার আমাদের সামনে এসেছে যেখানে এক মা মুরগীর অসীম ক্ষমতার নির্দল মিললো। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একটি মুরগির ডেরায় একটি বিশাল সাপ ঢুকে পড়েছে। মুরগিটি তার ছানাদের নিয়ে নিশ্চিন্তে বসবাস করছিল ডেরায় কিন্তু হঠাৎ করেই শুরু হয়েছে ভয়ঙ্কর সেই সাপের উপদ্রব।

সাপটি ফনা তুলে অপেক্ষা করে রয়েছে মুরগীর ছানার ওপর হামলা চালানোর জন্য কিন্তু ছানাদের রক্ষা করতে সামনে বুক চিতিয়ে দাড়িয়ে আছে মা মুরগীটি। সাপটিও ছাড়বার পাত্র নয় , বাচ্চাদের খেয়ে তবেই সে সেখান থেকে যাবে আর অপরদিকে মা মুরগীও হার মানার পাত্র নয়।

বেশ অনেকক্ষণ ধরে এই লড়াই চলেছে। যদিও ভিডিওটিতে বোঝা যায়নি শেষ পর্যন্ত কি হয়েছে। কিন্তু ভিডিওটি থেকে স্পষ্ট যে সামনে যে ভয়ঙ্কর প্রানী থাক মায়ের মতো সাহসী যোদ্ধা কেউ নেই।

Related Articles