খেলাভাইরাল ভিডিও

কুমার শানুর গান গেয়ে ছক্কা হাঁকালেন মহেন্দ্র সিং ধোনি! প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

ভারতীয় ক্রিকেটে একজন উজ্জ্বল নক্ষত্র হলেন মহেন্দ্র সিং ধোনি(MS Dhoni)। তার জনপ্রিয়তা ঠিক কতখানি তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এক কথায় বলতে গেলে ভারতীয় ক্রিকেট দলকে তিনি নিজের হাতে গড়ে তুলেছেন। অন্যদিকে অসীম ধৈর্য্য ও কঠিন পরিস্থিতিতে সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতার কারণে তাকে ডাকা হয় ‘ক্যাপ্টেন কুল’ নামে।

ভারতীয় দলকে তিনি নিয়ে গিয়েছেন সাফল্যের শীর্ষে। অধিনায়ক থাকাকালীন তিনি এনে দিয়েছেন ওয়ার্ল্ডকাপ। তবে অধিনায়কত্ব শেষ হওয়ার পরেও তার অবদান বিন্দুমাত্র কম হয়নি। উল্লেখযোগ্য বিষয় হল শুধু ক্রিকেট নয়, অন্য একটি গুণও রয়েছে তারা। সম্প্রতি তাকে দেখা গিয়েছে গায়ক অবতারে। একটি পার্টিতে গান গাইতে দেখা গিয়েছে তাকে।

কুমার শানুর(Kumar Sanu) জনপ্রিয় গান ‘যব কোই বাত বিগড় যায়ে’ গানটি গেয়ে তাক লাগিয়েছেন তিনি। শুধু তাই নয় তাকে গাইতে দেখে উচ্ছ্বসিত তার অনুগামীরা। তাইতো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিও। প্রচুর কমেন্ট ও রিয়্যাক্টে ভরিয়ে তুলেছেন নেট নাগরিকরা। তবে তিনি যে শুধু গানেই পারদর্শী তা নয়।

কিছুদিন আগেই ভাইরাল হওয়া একটি ভিডিওতে নাচতেও দেখা গিয়েছে তাকে। কি অবাক হলেন তো? আসলে প্রভু দেবার সাথে তাল মিলিয়ে ‘লুঙ্গি ড্যান্স’ গানে কোমর দুলিয়েছেন তিনি। যা দেখে রীতিমতো চমকে গিয়েছেন ধোনি ভক্তরা। ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে একটি বাইক সংস্থার প্রচারে একসাথে নেচেছিলেন তারা।

Related Articles