নিউজ

স্ত্রীর শখ পূরণে বহু মূল্যের এই বিশেষ রোবট কিনলেন ধনকুবের মুকেশ আম্বানি, যার দাম ও কাজ শুনলে চমকে উঠবেন আপনিও

মুকেশ আম্বানি বর্তমানে পৃথিবীর সবচেয়ে বড় বড় ব্যবসায়ীদের মধ্যে একজন। অর্থের দিক থেকে পৃথিবীর ধনীতম ব্যক্তিদের তালিকায় একদম উপরের দিকেই থাকবেন তিনি। টাকা পয়সার অভাব যে তার নেই সেটা সারা পৃথিবীই জানে। তাই তাদের কোনো জিনিসের প্রয়োজন হলে, খুব সহজেই কোন কিছু চিন্তা-ভাবনা না করেই পৃথিবীর সবথেকে দামি জিনিসটাই তারা কিনতে পারেন। কোন শখ পূরণ করার দরকার হলে মধ্যবিত্তদের মতো তাদের চিন্তা করতে হয় না।

মুকেশ আম্বানি নিজে পৃথিবীর সব থেকে বড় বড় ব্যবসায়ীদের মধ্যে একজন হলেও, এই পরিবারের সবথেকে জনপ্রিয় ব্যক্তিত্ব হলেন তার স্ত্রী নীতা আম্বানি। এমনিতেই তিনি রাজকীয় জীবন যাপনের জন্য সর্বদা খবরে থাকেন। তার উপর সম্প্রতি নীতা আম্বানি কিনেছেন পৃথিবীর সবথেকে দামি রোবট। আর এই রোবটের কারণেই আবারও তিনি মিডিয়ার এক্কেবারে লাইম লাইটে চলে এসেছেন। এই রোবটের বিশেষত্ব হলো মালিকের চিন্তাভাবনার উপর ভিত্তি করে কাজ করতে পারে।

গৃহস্থলীর সমস্ত কাজ করতে পারে এই রোবট। এটি মালিকের সমস্ত শখ পুরন করতে সক্ষম। এর থেকেই বোঝা যায় যে রোবটটির দাম হবে অনেক বেশি। তবে পৃথিবীর সবথেকে দামি এই রোবটটির দাম শুনলে মধ্যবিত্ত মানুষ জন মাথা ঘুরে পড়ে যাবে। এই রোবটের দাম তিন বিলিয়নেরও বেশি। তবে সঠিক অংকে বললে, দাম হলো ৩,৬৯৭,৬৬৪,৬০০.০০ টাকা থেকে ৯,৪১২,৪৩৬,৬০০.০০ টাকা এর মধ্যে৷

নীতা আম্বানি তার নিজস্ব কাজকর্ম মেটানোর জন্য এই রোবটটি কিনেছেন। রোবটটি সব ধরনের কাজই করতে পারে। শোনা যায় নীতা আম্বানি তার বাড়ির গৃহস্থলীর কাজ করানোর জন্য রোবটটি কিনেছেন। এমনিতেই নীতা আম্বানি তার জীবন যাত্রার জন্য বেশ আলোচনায় থাকেন। শোনা যায় তিনি সকালে যে চা খান, তার দাম তিন লক্ষ টাকা। স্বভাবতই তিনি তার স্বাস্থ্যের পিছনে বেশ টাকা খরচ করে থাকেন।

Related Articles