বিনোদন

অভিনয় করতে গিয়ে পা কামড়ে রক্ত বের করে দিয়েছিলেন মুনমুন সেন, এতদিনে মুখ খুললেন টলি অভিনেতা চিরঞ্জিত

একটি দৃশ্যে অভিনয় করতে গিয়ে নাকি চিরঞ্জিতের(Chiranjeet) পা কামড়ে রক্ত বের করে দিয়েছিলেন অভিনেত্রী মুনমুন সেন(Moonmoon Sen)। কি অবাক হচ্ছেন তো? তবে সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন এই অভিনেতা। হয়তো অনেকেই জানেন না অভিনয় জগতে একপ্রকার জোর করেই এসেছিলেন মুনমুন সেন। তার মা অভিনেত্রী হলেও তিনি চাননি তার মেয়ে অভিনয় জগতে আসুক।

তবে এসব বাধা উপেক্ষা করে অভিনয় জগতে এসেছিলেন তিনি। বাংলা-সহ কাজ করেছেন বলিউডের একাধিক সিনেমায়। শুধু তাই নয় বিভিন্ন বিজ্ঞাপনেও কাজ করতে দেখা দিয়েছে তাকে। অন্যদিকে আশি ও নব্বইয়ের দশকে টলিউড কাঁপিয়ে বেড়াচ্ছিলেন চিরঞ্জিত, প্রসেনজিৎ, তাপস পাল, অভিষেক চ্যাটার্জির মতোন অভিনেতারা। যদিও চিরঞ্জিত অভিনেতা হতে আসেননি প্রথমদিকে।

দূরদর্শনে সংবাদ পাঠ করতেন তিনি। তবে ভাগ্যক্রমে তিনি বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় নায়ক হয়ে ওঠেন। মেইন স্ট্রিম সিনেমার পাশাপাশি অন্যধারার সিনেমাতেও দেখা গিয়েছে তাকে। একসময় সিনেমা থেকে সরে গেলেও সৃজিত মুখার্জি পরিচালিত ‘চতুষ্কোণ’এর মাধ্যমে আরো একবার অভিনয় জগতে পা রাখেন তিনি। একটি সাক্ষাৎকারে তার সমসাময়িক অভিনেত্রীদের সাথে কাজ করার অভিজ্ঞতা ভাগ করে নিয়েছিলেন তিন।

যেখানে মুনমুন সেন প্রসঙ্গে জানিয়েছেন একটি দৃশ্যে অভিনয় করতে গিয়ে নাকি তার পা কামড়ে রক্ত বার করে দিয়েছিলেন ওই অভিনেত্রী। পরে অবশ্য এই বিষয়ের জন্য ক্ষমা চেয়েছিলেন তিনি। অন্যদিকে ঋতুপর্ণা সেনগুপ্ত প্রসঙ্গে তিনি বলেছেন সেই সময় প্রথম মোবাইল ফোন এসেছিল। ঋতুপর্ণাকে কোনো শট বোঝাতে গেলেই তিনি ফোন আসছে বলে উঠে যেতেন। যার ফলে বিরক্ত হয়ে মেকআপ রুমে গিয়ে বসেছিলেন চিরঞ্জিত। পরে অভিনেত্রী তাকে বারবার অনুরোধ করে সেটে নিয়ে আসেন।

Related Articles