বিনোদন

“রিয়্যালিটি শো গুলিতে গান নয় বরং প্রতিযোগীদের মধ্যে প্রেম দেখানো হয়”, প্রকাশ্যে বিস্ফোরক মন্তব্য সংগীত শিল্পী সোনু নিগমের

রিয়্যালিটি শো’গুলিতে গান নয় বরং প্রতিযোগীদের মধ্যে প্রেমালাপ দেখানো হয়! এমনই বিস্ফোরক মন্তব্য করেছেন জনপ্রিয় বলিউড সংগীতশিল্পী সোনু নিগম(Sonu Nigam)। এই শিল্পীকে নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা নেই। তার গান মানেই এক রকমের আলাদা আবেগ কাজ করে শ্রোতাদের মনে। সেই নব্বইয়ের দশক থেকে একাধিক সুপারহিট সিনেমায় গান গেয়েছেন তিনি।

আজও সেই গানগুলি সমানভাবে ভালোবেসে চলেছেন দর্শকেরা। তবে হঠাৎ করেই নিজেকে সরিয়ে নিয়েছেন বলিউড থেকে। যে সম্পর্কে কৌতূহল তৈরি হয়েছিল শ্রোতাদের মনে। এতো ভালো একজন শিল্পী হওয়া সত্ত্বেও কেন তিনি নিজেকে সরিয়ে নিলেন সেই উত্তর পাওয়া যায়নি বহুদিন। তবে সম্প্রতি সেই সব অজানা প্রশ্নের উত্তরই তিনি তুলে ধরেছেন সকলের জন্য।

তার মতে সময় বদলেছে তাই এখনকার সংগীত পরিচালকেরা অন্যরকমভাবে কাজ করছেন। এমনকি তিনি এও জানিয়েছেন যে গায়ক-গায়িকাদের যেভাবে খুশি সেভাবে গান গাওয়াচ্ছেন পরিচালকেরা। যেটা মোটেই পছন্দ নয় এই শিল্পীর। শুধু তাই নয় এতোদিন গান গাওয়ার পর তিনি যে জনপ্রিয়তা অর্জন করেছেন তারপরেও নাকি তাকে গান গাওয়ার জন্য অডিশন দিতে হয়েছে।

এখানেই থেমে থাকেননি তিনি, একহাত নিয়েছেন রিয়্যালিটি শো’গুলির বিরুদ্ধে। জানিয়েছেন এখন রিয়্যালিটি শো’গুলোতে গান কম প্রতিযোগীদের প্রেম বেশি দেখানো হয়। আসলে সেই রিয়্যালিটি শো’গুলির টিআরপি বাড়ানোর জন্যই এসব নাকি করা হয়ে থাকে। আর এগুলো তিনি পছন্দ করেন না বলেই সরে গিয়েছেন বিভিন্ন রিয়্যালিটি শো’এর বিচারকের পদ থেকে।

Related Articles