বিনোদন

বিয়ে সম্পূর্ণ বাঙালিয়ান, তবে রিসেপশনে মুঘল স্টাইলেই সাজবেন নীল-তৃণা

আর মাত্র কয়েকদিনের অপেক্ষা, তারপরই চিরদিনের জন্য এক হয়ে যাবেন অভিনেতা নীল ভট্টাচার্য(Neel Bhattacharya) ও অভিনেত্রী তৃণা সাহা(Trina Saha)। আগামী ৪ঠা ফেব্রুয়ারী গাঁটছড়া বাঁধতে চলেছেন এই তারকা জুটি। ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে প্রি-ওয়েডিং ফটোশ্যুট, আইবুড়োভাত ও বাগদান পর্ব। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন সেইসব ছবি। যা দেখার পরই অনুগামীদের মধ্যে যেন উৎসাহ আরও বেড়ে গিয়েছে।

এবার জানা গেল তাদের বিয়ের মেন্যু, পোশাক ও প্রস্তুতি সম্পর্কে। তৃণা জানিয়েছেন শ্যুটিংয়ের কাজের মাঝেই সবটা সামলাতে হচ্ছে তাকে। বিয়ের খাওয়াদাওয়ায় থাকবে সম্পূর্ণ বাঙালিয়ানা। মেন্যুতে রয়েছে তোপসে ফ্রাই, চিকেন, কড়াইশুঁটির কচুরি, ছোলার ডাল, চিংড়ির মালাইকারি, গোলবাড়ির কষা মাংস, পাটি সাপটা ইত্যাদি। অন্যদিকে কী কী পোশাক করবেন এও জানিয়েছেন এই অভিনেত্রী।

বিয়েতে তৃণা পরবেন লাল বেনারসি আর নীলের পরনে থাকবে ধুতি-পাঞ্জাবি। অন্যদিকে রিসেপশন হবে পুরোপুরি মুঘল স্টাইলে। তিনি পরবেন ওয়াইন কালারের লেহেঙ্গা আর নীল পরবেন শেরওয়ানি। সমস্ত স্টাইলিং করবেন সন্দীপ জয়সওয়াল। যেহেতু তার চড়া মেকআপ পছন্দ নয় তাই একবারে হালকা ব্রাইট লাগবে এমন মেকআপ করবেন তিনি। আগামী ৩রা ফেব্রুয়ারী বসবে মেহেন্দি ও সঙ্গীতের আসর।

যেখানে গান গাইবেন গায়ক অরিত্র বন্দ্যোপাধ্যায়। যদিও নীলের ইচ্ছে ছিল ১৪ই ফেব্রুয়ারী বিয়ে করার, তবে সেদিন রিসেপশন হবে বলেই জানা গিয়েছে। আর আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন শৈবাল বন্দ্যোপাধ্যায়, লীনা গঙ্গোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, রুদ্রনীল ঘোষ, পরমব্রত চট্টোপাধ্যায়, অঙ্কুশ-ঐন্দ্রিলা সহ আরও অনেকে। এছাড়া হানিমুনের প্রসঙ্গে তিনি বলেন, আপাতত ছুটি নেই তাই ৩-৪ মাস পর গ্রীস কিংবা দুবাই যাওয়ার পরিকল্পনা রয়েছে।

Related Articles