বিনোদনভাইরাল ভিডিও

রোহনপ্রীতের কথায় হাউহাউ করে কেঁদে ভাসালেন নেহা কক্কর, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

২০২০ সালটিতে যেমন অনেক খারাপ খবর ছিল সেরকম ভালো খবরও মাঝেমধ্যে চোখে পড়েছে আমাদের। তার মধ্যে একটি হল বিনোদন জগতের অনেকের বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া। এটি নিঃসন্দেহে ভালো খবরগুলির একটি। অভিনেতা, অভিনেত্রী থেকে গায়ক, গায়িকা অনেকেই বিয়ের পিঁড়িতে বসেছেন। করোনা আবহের জেরে সমস্ত নিয়মবিধি মেনেই হয়েছে বিয়ের অনুষ্ঠান। তবু বিয়ে হওয়া থামাতে পারেনি এই জুটিদের।

২০২০ সালের অক্টোবর মাসে হঠাৎই সকলকে চমকে দিয়ে সাত পাকে বাঁধা পড়েন বলিউডের অন্যতম জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। তিনি এক পাঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিং-এর সঙ্গে বিয়ের গাঁটছড়া বাঁধেন। তাদের বিয়ে নিয়ে কম হইচই হয়নি। বেশ জাঁকজমক করেই তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। এদিকে বিয়ের পর কয়েকটা দিন কাটতে না কাটতেই কেঁদে ফেললেন নেহা(Neha Kakkar)।

নেহা সম্প্রতি একটি ভিডিও তার সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেছেন যেখানে তাকে স্বামী রোহনপ্রীত সিং-এর হাত ধরে কাঁদতে দেখা গিয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় রিয়েলিটি শো-এর মঞ্চে হাজির হন নেহা কক্কর(Neha Kakkar) ও রোহনপ্রীত সিং। সেখানেই একজন প্রতিযোগী প্রশ্ন করেন নেহার সঙ্গে রোহনপ্রীতের সাক্ষাৎ হলো কীভাবে? এই প্রশ্নের পর রোহনপ্রীত জানান, ‘নেহু দ্য বিয়া’ এলবামের জন্য গানের প্রস্তাব আসে।

আর সেই প্রস্তাব সঙ্গে সঙ্গে গ্রহণ করে নেন তিনি। এরপর নেহার(Neha Kakkar) সঙ্গে সাক্ষাৎ করেন রোহনপ্রীত। এরপরই তাদের গোটা ভাগ্যটাই পাল্টে যায় বলে জানিয়েছেন রোহনপ্রীত। নেহা তার কাছে ঈশ্বরের মতন। যাই তিনি স্পর্শ করেন তাই সোনা হয়ে যায়। স্বামীর এমন মন্তব্যে পাশে থাকা নেহা কেঁদে ফেলেন। অর্থাৎ তাদের এক হওয়ার জন্য ‘নেহু দ্য বিয়া’ এলবামের কিছুটা ভূমিকা রয়েছে তা স্পষ্ট।

Related Articles