নিউজ

মুসলিম কন্যার গাওয়া ‘হর হর শম্ভু’ গানটি শুনে মুগ্ধ নেটদুনিয়া, ব্যাপক ভাইরাল সেই ভিডিও

বিগত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় প্রবল ভাইরাল হয়েছে ‘হর হর শম্ভু’ গানটি। ইতিমধ্যেই অনেকেই গানটির বিভিন্ন ভার্সন গেয়ে জনপ্রিয়তাও পেয়েছেন। এমনই একজন মুসলিম কন্যা ফরমানি নাজ। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় গানটি গেয়ে প্রবল জনপ্রিয়তা পেয়েছেন এই মুসলিম কন্যা। উত্তরপ্রদেশের মুজাফফরনগর বাসিন্দা ফরমানি নাজ তার ইউটিউব চ্যানেলে এই গানটি আপলোড করেছিলেন। গানটি গাওয়ার পর অনেক মুসলিম সংগঠনের বিরোধিতার মুখে পড়েছিলেন ফরমানি।

তবে এবার এই অসাধারণ গানটি গাওয়ার জন্য তার সমর্থনে এগিয়ে এলেন বেশ কয়েকজন। গানটি গাওয়ার জন্য তাকে সম্মানিত করা হবে বলেও জানা যাচ্ছে। উত্তরপ্রদেশের দেওবাদের মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের কনভেনর রাও মোশারফ আলি ফরমানি নাজের সমর্থনে এগিয়ে এসেছেন। তিনি বলেছেন, মুসলিম রাষ্ট্রীয় মঞ্চ ফরমানি নাজের এই ভজন সঙ্গীতকে সমর্থন করে এবং খুব শীঘ্রই তাকে সম্মানিত করা হবে।

মোশারফ আলি বলেছেন, “আমি ফরমানি নাজের গাওয়া গানটি শুনেছি। তার এই স্তোত্রপাঠ শুনে আমি মুগ্ধ। কিছু কট্টরপন্থী মৌলানা দেশে বিভেদ ছড়ানোর চেষ্টা করছে।” তিনি আরও বলেন, “উনি খুবই সুন্দর গেয়েছেন।

ওনাকে আরও এমন অনেক গান গাইতে হবে। মহম্মদ রফি সাহেবও অনেক গান গেয়েছেন। তাঁকে তো কখনও কটাক্ষ করা হয়নি। মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের তরফ থেকে ওই গায়িকাকে খুব শীঘ্রই সম্মানিত করা হবে।”

Related Articles