বিনোদন

রুক্ষ চুল, গাল ভর্তি দাঁড়ি! দাদার এমন রূপে হতবাক ভক্তরা, কেনো হটাৎ এমন হাল মহারাজের?

ভারতের প্রাক্তন অধিনায়ক এবং বর্তমান ভারতীয় ক্রিকেট বোর্ডের সর্বেসর্বা হলেন সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। খেলোয়াড় জীবন হোক বা তার পরের কর্মজীবন বরাবরই সৌরভ নিজের দাড়ি গোঁফ লুক এসব নিয়ে বেশ সচেতন ছিলেন। এতদিন অবধি বাঙালি তাকে দেখে এসেছে ক্লিন সেভে নিপাট বাঙালি, ভদ্রলোকের লুকে। কিন্তু এমন ভদ্র বাঙালির লুকের বাইরে তাকে দেখতে পেয়ে হকচকিয়ে যায় ভারতব্যাপী ছড়িয়ে থাকা তার অনুরাগীরা। তবে কি এখন থেকে তিনিও দাড়ি রাখার ট্রেন্ডে ভাসালেন?

একেবারে শিয়রে চলে এসেছে উৎসবের মরশুম। বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গা পূজো দিয়ে শুরু হবে। আর গিয়ে শেষ হবে সেই দিপাবলীতে গিয়ে। সারা বাংলায় মোটামুটি সেজে উঠেছে ঘরের মেয়ে দুর্গাকে বরণ করে নেওয়ার জন্য। আর এই দুর্গাপুজোর প্রাক্কালেই কলকাতার মহারাজ দেখা দিয়েছেন তার নবরূপে গাল ভর্তি দাড়ি নিয়ে। তার এই গাল ভর্তি দাড়ির ছবি ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

যারা সৌরভ গাঙ্গুলী ক্লিন সেভাবে দেখে অভ্যস্ত তারা অনেকেই কিছুতেই পুরনো সৌরভের সঙ্গে তাকে মেলাতে পারছিলেন না। হঠাৎ করে নিপাt ভদ্রলোকের মতো ক্লিনসেভ বাদ দিয়ে মুখ ভর্তি খোঁচা খোঁচা দাড়ি রাখার কি দরকার? প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে দেখা গেল এক বিজ্ঞাপনে শ্যুটের কারণেই তাকে গাল ভর্তি দাড়ি রাখতে হয়েছে।

বিজ্ঞাপনটি সামনে আসার পরই মানুষ বুঝতে পারে তার দাড়ি রাখার আসল কারণ। যদিও তাকে নতুন লুকে বাঙালি বেশ ভালো ভাবেই পছন্দ করেছে। শুধু বাঙালি নয় সৌরভ নিজেও বেশ খুশি তার এই নতুন লুক নিয়ে। সাথে এটাও জানা গেছে এখন থেকে এক বছর টানা সৌরভের গাল ভর্তি দাড়ির এই লুকই থাকতে চলেছে। অর্থাৎ অবশেষে তিনিও ট্রেন্ড-এ গা ভাসালেন।

Related Articles