নিউজ

মুখ‍্যমন্ত্রীর বাড়িতে মৃত্যু সংবাদ, নতুন বছরের শুরুতেই প্রয়াত প্রিয় মানুষ

একের পর দুঃসংবাদ দিয়েই শুরু হয়েছে শনিবারের সকালটা। সদ্য ২০২০ সালের মতন অভিশপ্ত বছর শেষ হয়েছে কিন্তু বিষের শেষ হয়নি। পশ্চিমবঙ্গবাসীর জন্য সকালেই একটি দুঃখের খবর ছিল মহারাজ সৌরভ গাঙ্গুলির কার্ডিয়াক অ্যাটাক। এই খবরের জেরে চারিদিক থেকে সকলেই মহারাজার সুস্থতা কামনা করতে থাকেন। এই ঘটনার ঘোর কাটতে না কাটতে আরও একটি দুঃখজনক ঘটনা ঘটে গিয়েছে।

আর এই ঘটনা ঘটেছে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতেই। বছরের শুরুটাই হল তাদের বাড়িতে প্রিয়জন হারানোর বেদনা দিয়ে। শনিবার সকাল পৌনে ন’টা নাগাদ প্রয়াত হন ৭৪ বছর বয়সী মানিক মজুমদার। তিনি ছিলেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে পুরোনো আপ্ত সহায়ক।

জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই তিনি করোনা ভাইরাসের প্রকোপে অসুস্থ ছিলেন। ভর্তি ছিলেন বেলেঘাটা আইডিতে। করোনা ছাড়াও তার হয়েছিল সেরিব্রাল ও ম্যালেরিয়াও।

শনিবার সকাল পৌনে ন’টা নাগাদ তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুর খবর শুনে হাসপাতালে আসেন সাংসদ ড. শান্তনু সেন। তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তরফ থেকে শেষ শ্রদ্ধা জানান। এছাড়া আসেন ফিরহাদ হাকিমও। প্রয়াত মানিক বাবুর শেষকৃত্য সম্পন্ন হয় নিমতলা শ্মশানে।

Related Articles