বিনোদন

শ্যা’মার হাতেই আইবুড়ো’ভাত খেলেন বাধ্য স্বামী নিখিল! অভিনেতাকে শু’ভেচ্ছায় ভরিয়ে দিল নে’টিজেনরা

টলিউড ও টেলিভিশন জগৎ জুড়ে শুরু হয়েছে বিয়ের মরশুম। একের পর এক তারকা জুটি আবদ্ধ হয়ে চলেছেন বিবাহবন্ধনে। কিছুদিন আগেই ধুমধাম করে বিয়ে হল দেবলীনা-গৌরব, অনির্বাণ-মধুরিমার। এরপর এবার আগামী মাসের ৪ঠা ফেব্রুয়ারী সাত পাকে বাঁধা পড়বেন নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। তাদের সম্পর্ক বহুদিনের, তবে নিজেদের খুব ভালো বন্ধু বলেই দাবী করতেন তারা।

কিন্তু কিছুদিন আগেই অনুগামীদের চমকে দিয়ে বিয়ের খবর প্রকাশ্যে আনেন তারা। নীলের বিয়ের খবর শুনে মন ভেঙেছে বহু বঙ্গ তনয়ার। অন্যদিকে তৃণার ক্ষেত্রেও একই, পুরুষ অনুগামীদের মনে কষ্ট দিয়ে নীলের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন তিনি। অন্যদিকে ইতিমধ্যেই ব্যাচেলর পার্টি সেরেছেন এই তারকা জুটি। শ্যুটিং থেকে ছুটি নিয়ে নীল পৌঁছে গিয়েছিলেন পাহাড়ে।

আর তৃণাও বান্ধবীদের নিয়ে হৈ-হুল্লোড় করেছেন ব্যাচেলর পার্টিতে। এছাড়াও ডিসেম্বর মাসেই মামাবাড়িতে প্রথম আইবুড়ো ভাত খেয়েছেন তৃণা। যদিও নীলের এখনও পর্যন্ত তা হয়ে ওঠেনি। তাইতো পর্দার স্বামীকে আইবুড়ো ভাত খাওয়ালেন তিয়াশা ওরফে শ্যামা। যদিও তিনি একা নন, পুরো পরিবার ভাত, ডাল,পাঁচ রকম ভাজা মাছ,মাংস,মিষ্টি, ও পায়েস সহযোগে খাইয়েছেন তাকে।

এদিন নীলের পরনে ছিল সবুজ পাঞ্জাবী। খাবার ও নিজের ছবি সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করেছেন তিনি। যা দেখে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে তুলেছেন নেট নাগরিকরা। বিয়ের আর মাত্র কয়েকটা দিন। তাই প্রি-ওয়েডিং ফটোশ্যুট করতেও দেখা গিয়েছে তাদের। যেখানে হালকা আকাশী গাউন পরিহিত অবস্থায় দেখা গিয়েছে হবু বউকে, এছাড়া বরকে দেখা গিয়েছে নীল-সাদা শার্ট ও কোটে।

Related Articles