বিনোদনভাইরাল ভিডিও

আম্রপালির মিষ্টি ঠোঁটের নেশায় পাগল নিরাহুয়া, তারকা জুটির হট কেমিস্ট্রি দেখে ঘুম উড়লো দর্শকদের

বর্তমানে স্মার্টফোন প্রায় সকলের হাতেই দেখা যায়। আর স্মার্টফোন তো ইন্টারনেট কানেকশন ছাড়া ভিজে বিড়াল। তাই প্রায় সকলের কাছেই ইন্টারনেট কানেকশন থাকা ধরুন ৮ থেকে ৮০ সকলেরই এখন সোশ্যাল মিডিয়াতে অবাধ বিচরণ। ফেসবুক, টেলিগ্রাম, হোয়াটসঅ্যাপ থেকে ইউটিউব, প্রত্যেকেই এখন এইসব প্ল্যাটফর্মে অত্যন্ত সড়গড়। এর মধ্যে ইউটিউবে আছে নানাবিধ ভিডিওর অপার সম্ভার। আর ইউটিউবই এই ভোজপুরি ইন্ডাস্ট্রির তুমুল জনপ্রিয়তার পিছনে একটা বিশাল বড় ভূমিকা রেখেছে। কারণ বেশিরভাগ ভোজপুরি মিউজিক ভিডিও বা সিনেমা ইউটিউবে ভাইরাল হয়। এক একটি গানের ভিডিওতে ভিউ বা লাইকের সংখ্যা দেখলে মাথা ঘুরে যাবে।

বলিউড বা সাউথের ইন্ডাস্ট্রির থেকে বর্তমানে ভোজপুরি ইন্ডাস্ট্রি কোন অংশে কম যায় না। তার কারণ শেষ এক থেকে দেড় দশকের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে তুমুল পরিবর্তনে এসেছে। এসেছে এক ঝাঁক নতুন প্রতিভাবান অভিনেতা ও অভিনেত্রী। যারা একার কাঁধে করে একটা সিনেমা হিট করিয়ে দিতে পারে। বর্তমানে সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই দেখা যায় কোন না কোন ভোজপুরি সিনেমার গান বা ডায়লগ তুমুল হিট হয়েছে। ইউটিউবে প্রায়ই ভোজপুরি গান গুলিকে ট্রেন্ডিং লিস্টে দেখা যায়। ভোজপুরি সিনেমা ইন্ডাস্ট্রির সেই রকমই একজন বিখ্যাত অভিনেতা হলেন দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া। তার জনপ্রিয়তা কোন বলিউড অভিনেতা থেকেই কম নয়। তার অনুরাগীরা সারা বছর ধরে অপেক্ষা করে থাকে কখন তাদের প্রিয় তারকার সিনেমা বা গান রিলিজ করবে।

ভোজপুরি ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় ও সুন্দরী অভিনেত্রী হলেন আম্ভ্রপালি দুবে। ভোজপুরিতে বহু অভিনেত্রী নিরাহুয়া সাথে কাজ করলেও, তার সাথে আম্রপালীর মতো এমন রসায়ন জমিয়ে তুলতে পারেনি কেউ। মিষ্টি এই জুটির একটি নতুন গান সোশ্যাল মিডিয়াতে খুব সুপারহিট হয়েছে। ভিডিওটিতে আমরুপালিকে নিরাহুয়ার সাথে একাধিক অন্তরঙ্গ দৃশ্যতে দেখা গেছে।

ভিডিওটি এক বছর আগে ‘বিআইপিএল’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছিল। গানটির নাম নাম, “হোট লালিয়া চিখে দে না”। ভিডিওতে আম্রপালীকে একটি লাল ডিপ নেক নাইট ড্রেস বা গোলাপি নাইট ড্রেস পরে নিরহুয়ার রোমান্স করতে দেখা যায়। ভিডিওটি ইতিমধ্যেই ১০ মিলিয়ন মানুষ দেখেছেন। লাইক করেছেন প্রায় ১৫ হাজারের বেশি মানুষ। কমেন্টে বহু মানুষ অভিনেত্রীর সৌন্দর্যের প্রশংসা করেছেন।

Related Articles