বিনোদন

‘Big Size’ বক্ষযুগল-নিতম্বই আইকন; ভয়ঙ্কর অভিজ্ঞতার শিকার ‘হটবম্ব’ নোরা ফতেহি

বর্তমানে বলিউডে একটি জনপ্রিয় নাম নোরা ফতেহি(Nora Fatehi)। যদিও একটি বিজ্ঞাপনের মাধ্যমে শুরু করেছিলেন নিজের কেরিয়ার, তবে বর্তমানে তার আইটেম ড্যান্সগুলি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছে। ‘দিলবর’ ও ‘সাকি’ গানে সুদক্ষ নৃত্যশিল্পীর পরিচয় দিয়েছেন তিনি। পাশাপাশি ‘গরমি’ গানটির মাধ্যমে ঝড় তুলেছিলেন অনুগামীদের বুকে। তবে তার সাফল্যের পথ মোটেই মসৃণ ছিল না।

অনেক চড়াই-উতরাই পেরিয়ে আজ তিনি তার জায়গায় পৌঁছেছেন। রূপোলি পর্দায় নিজের স্বপ্নপূরণের কাহিনী এতোদিন পর তিনি শেয়ার করেছেন করিনা কাপুরের সাথে একটি খোলা আড্ডায়। যেখান থেকে জানা গিয়েছে, মাত্র ৫০০০ টাকা নিয়ে বাড়ি থেকে পালিয়ে এসছিলেন তিনি। কারণ(Kareena kapoor Khan), পরিবার কোনোদিনই মেনে নিতে চাননি তার সিনেমায় কাজ করা।

তাইতো মুম্বাই পালিয়ে এসেছিলেন স্বপ্ন পূরণের উদ্দেশ্যে। তারপর একজন মহিলা কাস্টিং ডিরেক্টরের ফোন পেয়ে উচ্ছ্বসিত হয়েছিলেন তিনি। তবে সেখানেও ছিল অন্য কাহিনী। কারণ, সেখানে গিয়ে ভয়ংকর অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছিল তাকে। নোরা(Nora Fatehi) জানান ওই ডিরেক্টর তাকে ডেকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন। এও বলেন তার মতোন মেয়ে বলিউডে প্রায়শই ঘুরে বেড়ান।

আসলে নোরার মধ্যে নাকি অভিনেত্রী হওয়ার জন্য কোনো এক্স ফ্যাক্টর নেই। যার ফলে একপ্রকার মন ভেঙে যায় নোরার। যদিও করিনা বারবার নাম জানতে চেয়েছেন সেই ডিরেক্টরের, তবে তার নাম প্রকাশ করেননি তিনি। বরং এটা জানান যে, পরে সাফল্য লাভ করলে তার কাছে এসে ক্ষমা চেয়েছেন ওই ডিরেক্টর। নোরার মতে এটাই তার জীবনের সবচেয়ে বড়ো প্রাপ্তি।

Related Articles