বিনোদন

সইফ পুত্র তৈমুরকে নিয়ে বেফাঁস মন্তব্য করলেন নোরা ফাতেহি, পাল্টা জবাব বেগম করিনার

বিখ্যাত ড্যান্সারদের তালিকায় খুব সহজেই উপরে জায়গা করে নেবেন নোরা ফতেহি। তিনি এশিয়ার অন্যতম নামী বেলি ড্যান্সার। এই নোরা ফতেহি সম্প্রতি করিনা কাপুর খান এর চ্যাট শো ‘হোয়াট উম্যান ওয়ান্ট’-এ এসেছিলেন। সেখানে কথা প্রসঙ্গে নোরা ফতেহির বিয়ের কথা ওঠে। আর তখন নোরা মজা করে বলেন তিনি করিনা(Kareena Kapoor Khan) ও সইফের(Saif Ali Khan) ছেলে তৈমুরকে(Taimur Ali Khan) বিয়ে করতে চান।

আর এই কথা শোনার পর হেসে করিনা কাপুর খান বললেন অনেকটা সময় অপেক্ষা করতে হবে। এছাড়া নোরা বলেন তৈমুর যতদিন না বড় হয় তিনি তার জন্য অপেক্ষা করতেও রাজি। এই শো-তে করিনা নোরা ফতেহিকে জানান তিনি নিজে ও তার স্বামী সইফ আলি খান নোরা ফতেহির নাচ খুব পছন্দ করেন। নোরা প্রথমে ভারতে আসেন মডেলিং করতে। এরপর তিনি জনপ্রিয় টেলিভিশন শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেন। তবে সেখানে তিনি জয় ছিনিয়ে নিতে না পারলেও বেশ জনপ্রিয় হয়ে ওঠেন।

এরপর তার হাতে আসতে থাকে একের পর এক সুযোগ। দক্ষিণী ছবিতে কিছু আইটেম ড্যান্স করার পর নোরার হাতে আসে জন আব্রাহামের অভিনীত ‘সত্যমেব জয়তে’ ছবিতে একটি আইটেম ড্যান্সের সুযোগ। আর এই ছবিতে একটি গানে নাচ করে নোরা আরো জনপ্রিয় হয়ে ওঠেন। ছবিতে ‘দিলবর’ গানটিকে ফের রিক্রিয়েট করা হয়। এই গানে নোরার(Nora Fatehi) নাচ বেশ প্রশংসীত হয়েছে। সুস্মিতা সেনও নোরার নাচের প্রশংসা করেন।

তিনি বলেন, নোরার((Nora Fatehi) নাচের জন্য ‘দিলবর’ গানটি আরও পরিপূর্ণ হয়েছে। এরপর আর নোরাকে পিছন ফিরে তাকাতে হয়নি। তিনি একের পর নাচে সকলকে কাবু করেছেন। খুব শীঘ্রই নোরাকে দেখা যাবে অভিষেক দুধইয়া পরিচালিত ছবি ‘ভুজ’-এ। এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে অজয় দেবগন ও সোনাক্ষী সিনহাকে।

Related Articles