বিনোদনভাইরাল ভিডিও

ভরা মঞ্চে দুধ সাদা টাইট পোশাকে মাধুরীর সাথে লাস্যময়ী নোরা ফাতেহির উদ্দাম নাচ, অভিনেত্রীদের নাচে হাঁ অগণিত পুরুষ ভক্তরা

সম্প্রতি এবার দুই প্রজন্মের অভিনেত্রীকে নাচতে দেখা গেল একসঙ্গে। যে ভিডিও এখন তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার রমরমা ঠিক কতখানি বেড়ে গিয়েছে তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। নিত্যদিন আমাদের সামনে উঠে আসে নানান রকম ভিডিও। যেখানে কেউ কেউ গান আবার কেউ কেউ নাচের মাধ্যমে নিজের পরিচিতি গড়ে তোলেন।

তবে শুধু সাধারণ মানুষই নয় বিভিন্ন তারকারাও সোশ্যাল মিডিয়ার ব্যবহার করেন সমানভাবে। সেরকমই একজন অভিনেত্রী হলেন মাধুরী দীক্ষিত(Madhuri Dixit)। নব্বইয়ের দশকে এই অভিনেত্রীর জনপ্রিয়তা ঠিক কি পরিমাণ ছিল তা আর নতুন করে বলার প্রয়োজন নেই। আর অভিনেত্রীর পাশাপাশি তিনি একজন দক্ষ নৃত্যশিল্পীও। মাঝেমধ্যেই তার নাচের নানান ঝলক আমরা দেখতে পাই সোশ্যাল মিডিয়ায়।

তবে এবার তিনি একা নন তার সাথে যোগ দিয়েছিলেন আরেক নামকরা নৃত্যশিল্পী নোরা ফতেহি(Nora Fatehi)। যে ভিডিও মাধুরী ভাগ করে নিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে স্টেজের ওপরে একসাথে ‘মেরে পিয়া ঘর আয়া’ গানটিতে নাচছেন দু’জনে। নাচের সময় তাদের এক্সপ্রেশন এবং নাচের স্টেপ ছিল চোখে পড়ার মতোন।

আসলে দু’জনেই এতো ভালো নৃত্যশিল্পী যে কারটা বেশি ভালো হয়েছে তা আলাদা করে বলা সম্ভব নয়। দু’জনকেই সাদা পোশাক পরিহিত অবস্থায় নাচতে দেখা গিয়েছে। যা দেখার পর তাদের প্রশংসায় ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। সকলের মুখে একটাই কথা কাকে ফেলে কাকে দেখবেন সেটাই তারা বুঝতে পারছেন না। পাশাপাশি এই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Related Articles