বিনোদন

শরীরে নেই কোন মেদ, সোশ্যাল মিডিয়ায় ভক্তদের রাতের ঘুম কাড়লেন ঈশানের ‘সেক্সি মাম্মা’ নুসরাত জাহান

বর্তমানে পেজ থ্রী-এর পাতায় নিত্যদিন উঠে আসছেন অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan) । তার পেশাগত জীবনের থেকে তার ব্যক্তিগত জীবন নিয়ে চলছে নানান চর্চা। তবে সেইদিকে তিনি নজর দেন না। নিজেকে সবসময় ব্যস্ত রাখেন অভিনেত্রী। তার কাজের প্রতিও তিনি যথেষ্ট নিষ্ঠাবান। চলতি বছরের আগস্ট মাসে একটি পুত্র সন্তানের জন্ম দেন নুসরাত। এরপর ১৩ দিন পরই কাজে ফেরেন তিনি৷

প্রায় তিন মাস হয়েছে নুসরাত মা হয়েছেন। কিন্তু তার শরীরে আসেনি কোনোরকম পরিবর্তন। কারণ মা হওয়ার পর সকল নারীর দেহে আসে পরিবর্তন। কিন্তু নুসরাত নিজের শরীরকে দিব্যি সামলেছেন তা তার সাম্প্রতিক পোস্ট দেখলেই স্পষ্ট হয়। সম্প্রতি তাকে দেখা গেলো স্পোর্টস ব্রা এবং ট্র্যাক প্যান্টে। একেবারে মেকাপহীন লুকে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন তিনি।

তিনি যে সদ্য মা হয়েছেন তা বোঝা যাবে না ছবিটি দেখে। নুসরাতের কাছে নিজেকে ফিট ও সুন্দর রাখার একটি উপায় হল ওয়ার্কআউট। তিনি প্রতিদিন ওয়ার্কআউট করেন। আর তার ফলেই তিনি আরও সুন্দর হয়ে উঠছেন। শরীরে মেদের ছিটেফোঁটা নেই।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

ছবিটি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন, ”Imperfection is a form of freedom”। ছবিটি ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। বর্তমানে নুসরাতের হাতে রয়েছে প্রচুর কাজ। ১০৪.৮ এফএম-এ রেডিও জকি হিসেবে দেখা যাবে নুসরাতকে। তার অনুষ্ঠানের নাম ‘ইশক উইথ নুসরাত’। তার প্রচার নিজের সোশ্যাল হ্যান্ডেলে করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

Related Articles

Back to top button