বিনোদনভাইরাল ভিডিও

বিয়ের আগেই হানিমুন, তুষারপাতের মাঝে একে অপরকে জাপটে জড়িয়ে ধরলেন ঐন্দ্রিলা-অঙ্কুশ

টলিউডের হট জুটি অঙ্কুশ এবং ঐন্দ্রিলা নিজেদের সম্পর্ক নিয়ে কোনদিনই লুকোছাপা করেননি। বরং বারবার নিজেদের দুজনের ছবি, খুনসুটির মুহুর্ত ভাগ করে নিয়েছেন দর্শকদের সাথে। আর এই লাভ বার্ডসের খুনসুটি আর প্রেম উপভোগ করে প্রায় সকলেই।দুষ্টু মিষ্টি মজাদার প্রেমে কেটে গেছে তাদের অনেক কটা বছর। কিন্তু একফোটাও ভাটা পড়েনি তাতে।

সম্প্রতি কান পাতলে এখন শোনা যাচ্ছে দুজনের প্রেম এবার পরিনতি পেতে চলেছে। 2021 সালের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অঙ্কুশ হাজরা আর ঐন্দ্রিলা সেন। এ বিষয়ে তারা কোনো মন্তব্য না করলেও সূত্র থেকে খবর এবার সোজা ছাতনাতলায় দেখা যেতে চলেছে তাদের। এর আগে তারা লিভ ইনেও ছিলেন এবার যে সম্পকর্কে বিয়ের রূপ দিতে বেশি দেরি নেই তা নিশ্চিতভাবে বলায় যায়।

বিয়ের যে প্রস্তুতি প্রায় শুরু হয়ে গেছে তার নজির মাঝেমাঝে মিলছে। নতুন বাড়ি কিনে সেখানে সিফ্ট করা থেকে শুরু করে নতুন গাড়ি একবারে নতুন সংসারের জন্য গোছগাছ শুরু হয়ে গিয়েছে। এরমধ্যে খবর মিলেছে যে প্রি ওয়েডিং হানিমুনেও নাকি চললেন সেলেব জুটি।

সম্প্রতি তাদের কিছু ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়েছে যেখানে তাদের দুজনকে একসাথে হিমাচলপ্রদেশে ছুটি কাটাতে দেখা যাচ্ছে।

বছরের শেষে কয়েকটা দিন বরফের মাঝে কাটাবেন তারা। নতুন জীবনে প্রবেশ করার আগে এই ছোট্ট ট্রিপে একান্তে দুজন দুজনকে সময় দিচ্ছেন। অবশ্য তাদের দুজনের সফরে কুকুর ছানাকেও সঙ্গী হিসেবে দেখা গেছে।

Related Articles