বিনোদন

মাঝরাস্তায় ল্যাম্পপোস্ট ধরে নাচতে শুরু করলো ‘মিঠাইয়ের’ নিপা, ভাইরাল ভিডিও

টলিউড হোক বা টেলিভিশনের তারকা, সকলেই সোশ্যাল মিডিয়ায় যে বেশ ভালোরকম সক্রিয় থাকেন তা আমাদের প্রত্যেকেরই জানা। আসলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দর্শকদের খুব কাছাকাছি চলে আসেন তারা। যেখানে তারা ভাগ করে নেন নিজেদের নানান মুহূর্তের নানান সব দৃশ্য। কখনো ছবি আবার কখনো ভিডিও পোষ্টের মাধ্যমে অনুগামীদেরর কাছে পৌঁছে যান তারা।

সেরকমই একজন টেলিভিশন অভিনেত্রী হলেন ঐন্দ্রিলা সাহা(Oindrila Saha)। তবে তাকে নিপা নামেই চেনেন সকলে। যাকে দেখা যায় জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ এর নায়ক সিদ্ধার্থের বোনের ভূমিকায়। অন্যদিকে রুদ্র এবং নিপার জুটিকেও বেশ পছন্দ করেন দর্শকেরা। আসলে ধারাবাহিকে তার চরিত্রটি সরলতা এবং মিষ্টি স্বভাবের মাধ্যমে সকলের মন জয় করে নিয়েছে।

আর এই জনপ্রিয়তার কারণে সোশ্যাল মিডিয়াতেও তার অনুগামীর সংখ্যা বেশ ভালো রকম। আর সম্প্রতি তিনি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেছেন একটি রিল ভিডিও। এখানে দেখা যাচ্ছে একটি ল্যাম্পপোস্ট ধরে ঘুরে ঘুরে নাচছেন তিনি। আর নেপথ্যে বেজে চলেছে, ‘আজ ম্যায় উপর, আসমা নীচে’ গানটি।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Saha (@oindrilasaha4011)

ভিডিওতে তার পরনে রয়েছে একটি খয়রি রঙের কুর্তি। আসলে কাজের ফাঁকে নিজস্ব সময়কে উপভোগ করছিলেন তিনি। সেটিই তুলে ধরেছেন এই গানের মাধ্যমে। ভিডিওটি পোস্ট করতেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনুগামীরা। আর কমেন্টবক্সে ভালোবাসা জানিয়েছেন সকলে। তবে শুধু এই ভিডিওটিই নয়, মাঝেমধ্যেই এরকম নানান ধরনের ভিডিও তিনি পোস্ট করেন। সেগুলিও বেশ জনপ্রিয় হয় দর্শক মহলে।

Related Articles