বিনোদন

শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন, আইবুড়ো ভাতের অনুষ্ঠান সেরে নিলেন ওম-মিমি

টলিউড ও টেলিভিশন জগতে যেন শুরু হয়েছে বিয়ের মরশুম। একের পর এক তারকারা আবদ্ধ হয়েছেন বিবাহবন্ধনে। যেই তালিকায় রয়েছেন অনির্বাণ ভট্টাচার্য, দেবলীনা-গৌরব। শুধু তাই নয় খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। এবার কিছুদিন পর আরও এক জুটি বাঁধবেন গাঁটছড়া। তারা হলেন অভিনেতা ওম সাহানি(Om Sahani)

ও অভিনেত্রী মিমি দত্ত(Mimi Dutta)। ২০১১ সালে রূপসী বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘আলোর বাসা’তে একসাথে কাজ করেছিলেন তারা। এরপর দীর্ঘ বিরতির কারণে তাদের মধ্যে ব্যাপারটা বেশি দূর এগোতে পারেনি। যদিও তখন তাদের মধ্যে ভালোলাগা শুরু হয়েছিল, তবে শেষমেশ ২০১৭ সালে নতুন প্রেম শুরু হয় তাদের মধ্যে।

অবশেষে নতুন বছরে আইনিভাবে বিবাহ করেছেনন তারা। বাকি রইলো শুধু সামাজিক রীতি মেনে এক হয়ে যাওয়া। ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে আইবুড়ো ভাত। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সেইসব ছবি। আগামী ৩রা ফেব্রুয়ারী বিয়ের দিন হিসেবে ঠিক করেছেন তারা।

মিমি তাদের বিয়ের প্রসঙ্গে জানিয়েছেন যদিও ওম বিহারী, তবে বিয়ে হবে পুরোপুরি বাঙালী রীতি মেনে। পাশাপাশি দু-তিনদিন আগে বিহারী মতে সম্পন্ন হবে পুজো। বিয়ের দিন তিনি সেজে উঠবেন লাল বেনারসি ও সোনার গয়নায়। শুধু তাই নয় বিয়ের মেনুতে থাকবে ওমের প্রিয় মাটন বিরিয়ানি। অন্যদিকে তাদের রিসেপশনের দিন এখনও পর্যন্ত ঠিক হয়নি। কিন্তু তার আগেই তাদের শুভেচ্ছা বার্তায় ভরিয়ে তুলেছেন অনুগামী ও বন্ধুরা।

Related Articles