অফবিটভাইরাল ভিডিও

বিয়ের দিনে শশুর বাড়ি থেকে বউ আনতে গিয়ে হাউহাউ করে কেঁদে বুক ভাসাচ্ছে বর, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার যুগে মানুষ ভাইরাল হতে চায়। সেটা ইতিবাচক বা নেতিবাচক যাই হোক। তাই মাঝেমধ্যে এমন অদ্ভুত ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আমরা দেখতে পাই যা দেখলে হাসির বন্যা বয়ে যেতে পারে। অদ্ভুত চলাফেরা বা আচার-আচরণের জন্য তাদের ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়া আজ মানুষের অবসর সময়ের সঙ্গী। তাই অবসর সময় কাটাতে মানুষ সোশ্যাল মিডিয়ায় ভিডিও দেখে।

যার মধ্যে নানান রকমের ভিডিও থাকে। ভারতে নানান শ্রেণির মানুষ বসবাস করেন। বিভিন্ন শ্রেণির বিয়ের রীতি নীতি নানান ধরনের। করোনা মহামারীর মধ্যেও বিয়ের অনুষ্ঠান হয়েছে অনেক কম জাঁকজমক করে। তবে কিছু বিধিনিষেধ মেনে চলেছে বিয়ের অনুষ্ঠান। অন্যান্য সময়ের মতোন আর ২০২০ সালটি ছিল না। একেবারেই অন্যরকম অভিজ্ঞতা হয়েছে সকলের জীবনে।

তবে এমন খারাপ সময়ের মধ্যেও সোশ্যাল মিডিয়া আমাদের কিছুটা হাসি ধরে রাখতে সাহায্য করেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে বিয়ের পর স্ত্রী-এর বিদায়ের আসরে বৌ-এর বদলে বর হাউমাউ করে কাঁদছে। বিয়ের পর একটি রীতি হলো বৌ তার চির চেনা পরিচিত নিজের বাড়ি ছেড়ে তার শ্বশুরবাড়ির উদ্দেশ্যে রওনা দেয়।

সে তার কাছের সকলকে ছেড়ে যেহেতু চির দিনের জন্য অন্য একটি অচেনা পরিবেশের দিকে এগোতে থাকে ততই তার পুরোনো দিনের সব কিছু মনে পড়তে থাকে। আর এই কারণে চোখে জল আসা স্বাভাবিক। কিন্তু বিয়ের পর শ্বশুরবাড়ির দিকে রওনা দেওয়ার সময় বৌ-এর বদলে কাদছে বর। আর এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তারপরই ক্রমে লাইক ও ভিউজের সংখ্যা ক্রমে বেড়েই চলেছে ভিডিওটিতে।

Related Articles