বিনোদন

‘কিশমিশ’-এর শ্যুটিং ফ্লোরের শেষ দিনে নাগিন ডান্সে মজলেন দেব-রুক্মিণী

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে টলিউড সুপারস্টার দেব(Dev) এবং অভিনেত্রী রুক্মিণী(Rukmini) অভিনীত সিনেমা, ‘কিশমিশ’। বাস্তব জীবনের এই জুটিকে পর্দায় দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকেরা। আর সেই অপেক্ষারই এবার অবসান ঘটতে চলেছে। যদিও সিনেমাটি পুজোতেই মুক্তি পাওয়ার কথা ছিল, তবে করোনা আবহের জেরে সেটি ক্রিসমাসে মুক্তি পাবে।

অন্যদিকে বহু ঝড়-ঝাপটা পেরিয়ে অবশেষে শেষ হয়েছে এই সিনেমার শ্যুটিং। শ্যুটিং শেষ হওয়ার কথা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন দেব। পাশাপাশি সকলকে চমকেও দিয়েছেন তিনি। আসলে তার শেয়ার করা ছবিগুলিতে দেখা যাচ্ছে নাগিন ড্যান্স করতে মত্ত তিনি এবং রুক্মিণী। তুমুল ভাইরাল হওয়া সেই ছবিতে দেখা যাচ্ছে মাটিতে শুয়ে নাগিন ড্যান্স করছেন তারা।

আর তাদের ঘিরে রয়েছেন ইউনিটের বাকি সদস্যরা। ছবিগুলি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “অবশেষে কিশমিশের শ্যুটিং শেষ হলো। কথা দিচ্ছি এই সিনেমা সারাজীবন হৃদয়ে রয়ে যাবে।” উল্লেখযোগ্য, রাহুল মুখোপাধ্যায় পরিচালিত এই সিনেমায় একটি মিষ্টি প্রেমের গল্প দেখা যাবে। যেখানে তিনটি আলাদা সময়ে আলাদা আলাদা লুকে দেখা যাবে দেব এবং রুক্মিণীকে।

কিছুদিন আগেই দেব ‘কিশমিশ’এর একটি কার্টুন ভিডিও পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে তিনি পরিচয় করিয়েছিলেন সিনেমার নায়ক-নায়িকাদের। এরপর থেকেই দর্শকেরা এই সিনেমা দেখার জন্য তুমুল আগ্রহী হয়ে পড়েছেন। অন্যদিকে এই সিনেমায় অন্যান্য চরিত্রে রয়েছেন খরাজ মুখোপাধ্যায়, জুন মালিয়া, অঞ্জনা বসু প্রমুখ। এছাড়াও অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে শ্রাবন্তী চ্যাটার্জি, যীশু সেনগুপ্ত, অঙ্কুশ হাজরা এবং ঋতুপর্ণা সেনগুপ্তকে।

Related Articles