বিনোদন

উঁকি দিচ্ছে ক্লিভেজ, সাদা অন্তরবাসে লাস্যময়ী জনপ্রিয় বাঙালি অভিনেত্রী

বলিউডে অতি পরিচিত মুখ তার, পাশাপাশি জনপ্রিয় বাংলা ওয়েব সিরিজ ‘চরিত্রহীন’এ অভিনয় করে বিপুল খ্যাতি অর্জন করেছেন। আর কেউ নন তিনি বঙ্গ তনয়া নয়না গাঙ্গুলি। তার একটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল চরিত্রকে ফুটিয়ে তোলার জন্য যতখানি খোলামেলা হওয়া প্রয়োজন, ততটাই হন তিনি। বহু সাহসী দৃশ্যে সাবলীলভাবে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। জানা গিয়েছে বর্তমানে তিনি দক্ষিণ ভারতের ছবিতে কাজ করছেন।

তবে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় এই অভিনেত্রী। মাঝেমধ্যেই নিজের বিভিন্ন বোল্ড লুকের ছবি পোস্ট করেন নেট দুনিয়ায়। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই একটি ছবি। যেখানে তাকে দেখা যাচ্ছে সাদা ফিনফিনে শার্ট পরিহিত অবস্থায়। শুধু তাই নয় উন্মুক্ত শার্টের ভেতর স্পষ্ট হয়েছে অন্তর্বাস। একইসাথে খোলা চুল যেন তাকে লাস্যময়ী করে তুলেছে।

ছবিটি পোস্ট করতেই তা ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। অন্যদিকে তার অভিনীত ওয়েব সিরিজ ‘চরিত্রহীন ৩’এ কিরণময়ী ও সতীশের মিলন হবে কিনা সেই নিয়ে দর্শকের যেন কৌতুহলের শেষ নেই। কিরণময়ীর খোঁজে সতীশকে পাগল তকমা দিয়েছে সবাই। অতীতকে ভুলে গিয়ে সবটা মুছে ফেলা যায় নাকি, সেই নিয়েই তৈরি হয়েছে গল্প। পাশাপাশি সেখানে স্বস্তিকা মুখোপাধ্যায়কেও দেখা যাবে।

উল্লেখযোগ্য, ওয়েব সিরিজে অভিনয় করার পাশাপাশি বলিউডেও অতি পরিচিত মুখ হয়ে উঠেছে নয়না। কারণ ইতিমধ্যেই রামগোপাল ভার্মা পরিচালিত শর্টফিল্ম ‘মেরি বেটি সানি লিওনি বননা চাহতি হ্যায়’, হিন্দি ওয়েব সিরিজ ‘গানস অ্যান্ড থাইস’ সহ ওই পরিচালকের পরিচালনায় একটি তেলুগু ছবিতেও কাজ করেছেন তিনি। এক কথায় বলতে গেলে তার কেরিয়ার বর্তমানে মধ্য গগনে।

Related Articles