বিনোদন

অন্তঃসত্ত্বা নেহা কাক্কর! সন্তান রোহানের নয় তবে কার? প্রকাশ্যে এল আসল সত্য

নেহা কক্কর মানেই যেন জল্পনা আর নানান ঘটনার ঘনঘটা। সবসময় খবরের শিরোনামে থাকেন তিনি। আর গোটা অক্টোবর জুড়েই নানান সারপ্রাইজ দিয়েছেন ভক্তদের। আদিত্য নারায়ণের সঙ্গে সম্পর্ক নিয়ে গুঞ্জন শেষ হতে হতেই নিজের প্রেমিক রোহনপ্রীতের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন তারপর হঠাৎ করে বিয়ে সেরে ফেলেন। আর তারপর মধুচন্দ্রিমা পর্ব কাটতে না কাটতেই আবার চমক।

বিয়ের মাস দুয়েকের মধ্যেই ইনস্টাগ্রামে স্বামীর রোহনের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন নেহা। আর সেখানে তাকে দেখা যাচ্ছে বেবি বাম্পের সাথে অর্থাৎ অন্তঃসত্ত্বা অবস্থায়। এরপর থেকেই শুরু হয় গায়িকার অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে জোর জল্পনা। উঠতে থাকে প্রশ্ন আবার কেউ শুভেচ্ছা বার্তা জানান। তবে এইসবের রেশ কাটতে না কাটতেই নতুন জল্পনা শুরু হয়েছে আবার।

সম্প্রতি নেহা ও তার স্বামী রোহন বলছেন অন্য কথা। রোহন এর ফেসবুক পোস্ট থেকে জানা যাচ্ছে নেহার পেটের সন্তান তার না। আর নেহার পোস্ট থেকেও একই বিষয় জানা যাচ্ছে। অথচ এই ছবিতে তার পরিবার স্বজনরাও শুভেচ্ছা জানিয়েছিল।

আসল সত্যটা তবে কি? এতদিন পুরোপুরি ধোঁয়াশায় রেখে গত শনিবার তারা সত্যটা প্রকাশ্যে এনেছেন। তাদের পোস্ট থেকেই জানা গেছে তিনি অন্তসত্বা নন এটা তাদের দুজনের আপকামিং অ্যালবামের প্রোমোশনের জন্য শ্যুট করা হয়েছিল। নেহা ও রোহন একত্রে একটি নতুন এলবাম এ কাজ করছেন যার নাম ‘খেয়াল রাখা কর’। এই মিউজিক ভিডিও প্রচারের জন্য এরকম কৌশল অবলম্বন করেছিলেন তারা।

Related Articles