অন ক্যামেরার সামনে দাঁড়িয়ে শাড়ি পরেছেন পূজা ব্যানার্জি, অভিনেত্রীর চেহারা দেখে ঘায়েল কামুক ভক্তরা

ক্যামেরার সামনেই শাড়ি পরতে দেখা গেলো জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জীকে(Puja Banerjee)। টলিউড ইন্ডাস্ট্রির এই অভিনেত্রীকে চেনেন না এমন মানুষ খুব কম আছে বলেই মনে হয়। তবে শুধু টলিউডই নয় হিন্দি ইন্ডাস্ট্রিতেও এই অভিনেত্রী বেশ জনপ্রিয়। যদিও বর্তমানে তাকে অভিনয় করতে দেখা যায় না, তবে সোশ্যাল মিডিয়ায় ভীষণই সক্রিয় থাকেন তিনি।

যেখানে নিত্যদিন নিজের নানান লাস্যময়ী ছবি ও ভিডিও ভাগ করে নেন এই অভিনেত্রী। সম্প্রতি সেরকমই একটি রিল ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে ধাপে ধাপে শাড়ি পরছেন তিনি। প্রথমে ব্লাউজের দড়ি বেঁধেছেন, তারপর শাড়ির কুচি ঠিক করেছেন, এরপরেই আবার ক্যামেরার দিকে ঘুরে নিজের আঁচল ঠিক করছেন।

হালকা গোলাপী রঙের নেটের শাড়িতে খুবই সুন্দর লাগছিল এই অভিনেত্রীকে। ভিডিওটি ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেছেন তিনি যার ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘শাড়ি কে ফলসা’ গানটি। পোস্ট করার সাথে সাথেই এই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে নিমেষে। আর সেখানে বিভিন্ন প্রশংসাসূচক মন্তব্যে ভরিয়ে তুলেছেন সকলে। তবে শুধু এই ভিডিওই নয় মাঝেমধ্যে এরকম নানান ভিডিও পোস্ট করেন তিনি।

উল্লেখযোগ্য, ২০২১ সালে অভিনেতা কুনাল ভার্মার(Kunal Verma) সাথে সামাজিক বিয়ে সারেন পূজা। যদিও তার আগেই তিনি জন্ম দিয়েছেন পুত্র সন্তান কৃশিবের। সচরাচর পরিবারের সাথে সময় কাটানোর বিভিন্ন ছবি পোস্ট করেন তিনি। আসলে বর্তমানে কাজ থেকে বিরতি নিয়ে ছেলের সাথেই বেশি সময় কাটাচ্ছেন এই অভিনেত্রী।