বিনোদন

‘মহাদেব’ খ্যাত পূজা ব্যানার্জির সাহসী ছবি দেখে স্তব্ধ ভক্ত মহল, পুজোর আগে এমন সাজে ঝড় তুললেন ইন্টারনেটে

পূজা ব্যানার্জি হলেন সিনেমা জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী। তিনি টলিউড ও বলিউড উভয় জায়গাতেই কাজ করেছেন। তিনি বিবাহিতা ণ তার একটি ছেলে আছে যার নাম কৃশিভ। অভিনেত্রী পূজা ব্যানার্জীর স্বামীর নাম কুনাল বর্মা। তার ছেলেকে সামনে রেখেই পারিবারিকভাবে তাদের বিবাহ হয়। বিভিন্ন টলিউড ও বলিউডের জনপ্রিয় অভিনেতা- অভিনেত্রীরা সেখানে উপস্থিত ছিলেন। তিনি বেশিরভাগ সময় তার স্বামী এবং ছেলের সাথে সময় কাটান।

অন্যান্য অভিনেতা অভিনেত্রীদের মতো ইনি ও সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। প্রায় প্রতিদিনই তিনি তার বিভিন্ন মুহূর্তে ছবি বা ভিডিও পোস্ট করে থাকেন। সেরকমই তার বিভিন্ন ছবি বা পোস্টের মধ্যে সম্প্রতি একটি ছবি ভাইরাল হয় এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।তার এই ফটোশুট তাক লাগিয়ে দেয় তার ভক্তমহলকে।

তার ভক্তরা মুগ্ধ হয়ে যায় তার এই ছবি দেখে।এই ফটোটি স্যুট করা হয়েছে কোন একটি নামিদামি হোটেলের ডিনার টাইমে । তার পরনে ছিল একটি রিভিলিং ক্রপ টপ এবং গোলাপি রঙের স্লিটেড লং স্কার্ট। এবং তার সাথে পছন্দ মতো ট্রান্সপারেন্ট হাই হিল পড়েছিলেন। খোলা চুল ও ন্যুড মেকআপ এ তাকে সুন্দরী ও লাগছিল বটে। তার সঙ্গী হিসেবে ছিল তার খুব কাছেরই বন্ধু বন্দনা সাজনানি খাট্টার।

তিনিও একজন অভিনেত্রী ও প্রোডিউসার। এছাড়াও তিনি একজন ইনফ্লুয়েন্সার, মোটিভেশনাল স্পিকার এবং ট্রাভেল ব্লগার। তিনি ও পরিধান করেছিলেন একটি লং কাফতান ড্রেস। অভিনেত্রী পূজা ব্যানার্জির এই স্টাইলিশ পোশাক সোশ্যাল মিডিয়ার সাধারণ মানুষ ও তার ভক্তবৃন্দদের কতটা মুগ্ধ করেছে এবং অবাক করেছে সেটা তার কমেন্ট বক্সই বুঝিয়ে দিয়েছে।

Related Articles