নিউজবিনোদন

মর্মান্তিক ঘটনা! স্নান করতে নেমে মৃত্যু হল জনপ্রিয় অভিনেতার

২০২০ সালটা যেনো বিনোদন জগতের মানুষের কাছে দুর্ভাগ্য স্বরূপ। মৃত্যু যেনো পিছু ছাড়তে চাইছে না বিনোদন জগতকে। একের পর তারকাদের মৃত্যুতে ভেঙে পড়েছেন অনেকেই। কেউ আত্মঘাতী হচ্ছেন, আবার কারোর কোনো কারণে মৃত্যু ঘটছে। তাই ২০২০ সালটি যথেষ্ট বেদনাদায়ক। অপরদিকে গোটা বিশ্ব জুড়ে করোনার গ্রাসে নাজেহাল বিশ্ববাসী। কতো পরিবার করোনার গ্রাসে তাদের প্রিয়জনকে হারিয়েছেন।

এদিকে নতুন বছর শুরু হতে বাকি কয়েকটা দিন। ফের বিনোদন জগতে আরও একজন তারকার মৃত্যু ঘটল। তিনি একজন দক্ষিণী ইন্ড্রাস্টির এক টেলিভিশন জগতের অভিনেতা। প্রয়াত হলেন মালায়লামার অভিনেতা অনিল নেদুমঙ্গাদ। গত শুক্রবার বড়দিন পালন করতে যখন সকলেই ব্যস্ত রয়েছেন তখনই এই দুর্ঘটনা ঘটে। বিনোদন জগতে নেমে আসে অন্ধকার ছায়া। কীভাবে মৃত্যু হল অভিনেতার?

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ২৫শে ডিসেম্বর সন্ধ্যায় অভিনেতা জোজু জর্জ অভিনীত তার নতুন চলচ্চিত্র পিসের একটি ছবির শুটিংয়ের সাথে যুক্ত ছিলেন অনীল। শ্যুটিং চলছিল থোড়ুওুজার কাছে৷ শ্যুটিং এর ফাঁকে বিরতি পেয়ে অভিনেতা ও তার বন্ধুরা যান স্নান করতে জায়, আর তারপরই ঘটে দুর্ঘটনা। সেখানে মালঞ্চকার বাঁধ সাইটের কাছে জলে ডুবে মারা যান অনিল নেদুমঙ্গাদ(Anil Nedumangad)।

মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৪৮ বছর। তার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। অভিনেতার মৃত্যুতে শোকে ভেঙে পড়েছে বিনোদন জগত। সোশ্যাল মিডিয়ায় সমস্ত স্তরে চলছে তার মৃত্যুর শোকপ্রকাশ। অভিনেতা অনিল বেশ কিছু ছবিতে অভিনয় করেন যার মধ্যে আয়াপ্পানুম কোশিয়াম, কামাত্তিপাদাম, পাভাদা অন্যতম।

Related Articles