বিনোদন

সাত পাকে বাঁধা পড়লেন জনপ্রিয় অভিনেতা, নব দম্পতিকে শুভেচ্ছাইয় ভরিয়ে দিল নেটিজেনরা

রাহুল রবি(Rahul Ravi) হলেন দক্ষিণ ভারতের একজন জনপ্রিয় তারকা। তিনি দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র ও টেলিভিশন জগতে বেশ পরিচিত মুখও বটে। তিনি একাধারে প্রাক্তন অভিনেতা এবং মডেল। তার পরিচিতি ঘটে বহুভাষিক নাটক নন্দিনীতে মূল চরিত্রে অভিনয় করার পর থেকেই। এছাড়া তিনি চলচ্চিত্র জগতে আত্মপ্রকাশ করেন মালায়ালাম সিরিজ পন্নাম্বিলি ধারাবাহিক দিয়ে। এই রাহুল রবি দক্ষিণ ভারতে বেশ জনপ্রিয় এবং তাকে চকোলেট আর হ্যান্ডসাম হাঙ্ক বলেও ডাকেন অনেকে।

তার মহিলা ফ্যানবেসও বেশ রয়েছে। আর তা বেশ লক্ষ্য করা যায় তার সোশ্যাল মিডিয়ার ফলোয়ারের সংখ্যা দেখলেই। এবার ৩২ বছর পার করে ফেললেন হ্যান্ডসাম হাঙ্ক। এখন বিয়ে করার পালা। দীর্ঘদিন ধরেই ইন্ডাস্ট্রির একজনের সঙ্গে প্রেম করছিলেন তিনি। এবার তার সঙ্গেই সাত পাকে বাঁধা পড়লেন অভিনেতা। পাত্রী আর কেউ নন, দক্ষিণী অভিনেত্রী নিমেশিকা রাধাকৃষ্ণান। রাহুল ও নিমেষিকা দু’জনেই তাদের কেরিয়ার শুরু করেন মডেলিং দিয়ে।

এরপর ধীরে ধীরে তারা অভিনয় জগতে প্রবেশ করেন। নিমেষিকা একজন বিখ্যাত টিকটক স্টার। টেলিভিশনে প্রথম তার অভিনয়ের আত্মপ্রকাশ ঘটে তামিল ধারাবাহিক কাদাইকুট্টি সিংগমের মধ্যে দিয়ে। বর্তমানে অভিনেত্রী সান টিভিতে ‘কান্না কান্নে’ নামক একটি ধারাবাহিকে রাহুল রবি এবং প্রিয়া রাজপুত্রের সাথে আরো একটি মুখ্য চরিত্রে অভিনয় করছেন।

এবার তাই প্রেমের জল যখন অনেক দূর গড়িয়েছে আর দেরি না করে বিয়ের পিঁড়িতে বসলেন তারা। করোনা আবহের মধ্যে পরিবারের সম্মতিতে বিয়ে সারেন তারা। বিয়ের কিছু ছবি এবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নিমেষিকার বধূর বেশে পরনে রয়েছে সোনালী রঙের কাঞ্জিভরম আর মাথায় সাদা ফুলের খোপা। পাত্র রাহুলের পরনে ছিল সাদা শার্ট আর ধূতি। ভাইরাল হয়েছে সেই ছবিগুলি।

Related Articles